Brendon McCullum

IPL 2022: নম্বর থাকল, দরকার হলেই ফোন কোরো, যাওয়ার আগে কেকেআর-এর ক্রিকেটারদের বলে গেলেন ম্যাকালাম

দায়িত্ব ছাড়লেও কেকেআর ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ বজায় রাখবেন ম্যাকালাম। তাঁরা চাইলে যে কোনও সময় ফোনে ম্যাকালামের পরামর্শ নিতে পারেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৪:৪৬
ব্রেন্ডন ম্যাকালাম।

ব্রেন্ডন ম্যাকালাম। ছবি: আইপিএল

পেশার তাগিদে কলকাতা নাইট রাইডার্সের শিবির ছেড়ে ব্রেন্ডন ম্যাকালাম চলে যাচ্ছেন ইংল্যান্ডের টেস্ট শিবিরে। কিন্তু কেকেআর থাকবে তাঁর হৃদয়ে। দেড় দশকের সম্পর্ক এত সহজে কি ভোলা যায়!

কেকেআর সিইও বেঙ্কি মাইসোর কিউয়ি কোচকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর অবদানের জন্য। ম্যাকালামও ধন্যবাদ জানিয়েছেন, তাঁকে সুযোগ দেওয়ার জন্য। বিদায়ী ভাষণে কেকেআর সম্পর্কে নিজের আবেগের কথা বলেছেন ম্যাকালাম। শ্রেয়স আয়ারদের বলেছেন, যে কোনও সময় যে কোনও প্রয়োজনে তাঁরা ফোন করতে পারেন। ম্যাকালাম বলেছেন, ‘‘যা-ই ঘটুক, আমার ফোন নম্বর তোমাদের সকলের কাছেই রয়েছে। যে কোনও সময় আমাকে স্বচ্ছন্দে ফোন করতে পার। আমার নজর তোমাদের ক্রিকেটের দিকে থাকবে। এই ফ্র্যাঞ্চাইজির দিকেও খেয়াল থাকবে আমার।’’

কলকাতার অধিনায়ককে আলাদা করে বার্তা দিয়েছেন বিদায়ী ভাষণে। ম্যাকালাম বলেছেন, ‘‘স্কিপার, এটা তোমার ফ্র্যাঞ্চাইজি। ভাল করে চালাও। ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা থাকল।’’

Advertisement

চলতি মাসেই ইংল্যান্ডের টেস্ট দলের সঙ্গে যোগ দেবেন ম্যাকালাম। কোচ হিসেবে প্রথম সিরিজেই তাঁকে মুখোমুখি হতে হবে নিজের জন্মভূমির বিরুদ্ধে। জুন মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজ খেলবে ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement