IPL 2024

কেনাকাটা করতে গিয়ে ঘেরাও হায়দরাবাদের দুই ক্রিকেটার, ভাইরাল শপিং মলের ভিডিয়ো

হায়দরাবাদের ঘটনায় ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। পরিস্থিতি সামলাতে পারেননি নিরাপত্তা কর্মীরা। যে কোনও সময় চোট পেতে পারতেন দুই ক্রিকেটার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৭:২৬
PIcture of SRH

সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি: আইপিএল।

ভিড়ের মধ্যে মেজাজ হারালেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার হেনরিক ক্লাসেন। সতীর্থ জয়দেব উনাদকাটকে নিয়ে তিনি গিয়েছিলেন হায়দরাবাদের একটি শপিং মলে। সেখানে তাঁদের সামনে পেয়ে ঘিরে ধরেন সাধারণ মানুষ।

Advertisement

দুই ক্রিকেটারকে দেখতে কয়েক মিনিটের মধ্যে ভিড় জমে যায়। মাথায় ওঠে ক্লাসেন এবং উনাদকাটের কেনাকাটা। দু’জন নিরাপত্তা কর্মী সঙ্গে থাকলেও তাঁদের পক্ষে অসংখ্য মানুষকে সামলানো সম্ভব হয়নি। এক সময় ক্রিকেটারদের কাছে পৌঁছাতে শুরু হয়ে যায় ধাক্কাধাক্কি। তৈরি হয় বিশৃঙ্খলা। ঠিক ভাবে দাঁড়াতেও পারছিলেন না দুই ক্রিকেটার। অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়ে মেজাজ হারিয়ে ফেলেন দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক-ব্যাটারকে। ক্রিকেটপ্রেমীদের প্রথমে শান্ত করার চেষ্টা করেন ক্লাসেন। তাতে কাজ না হওয়ায় উত্তেজিত ভাবে কিছু বলতে দেখা যায় তাঁকে। কোনও রকমে দুই ক্রিকেটারকে শপিং মল থেকে বের করে আনেন নিরাপত্তা কর্মীরা। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

যে পরিস্থিতি তৈরি হয়েছিল, তাতে চোট লাগতে পারত ক্লাসেন বা উনাদকাটের। তেমন কিছু অবশ্য হয়নি। তবু হায়দরাবাদের ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে এই ঘটনা। আইপিএলে দু’জনেই নিয়মিত খেলছেন প্যাট কামিন্সের দলের হয়ে। দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও রয়েছেন ক্লাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement