IPL 2023

ধারাভাষ্যকারের যৌনাঙ্গে আঘাত! ইডেনে অদ্ভুত কাণ্ড গুজরাত কোচের

শনিবার বৃষ্টির কারণে ইডেনে ম্যাচ শুরু হয় দেরিতে। দুপুর ৩.৩০ থেকে খেলা শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় বিকেল ৪.১৫ মিনিটে। এই মাঝের সময় মাঠের মধ্যে অনেকেই আড্ডা দিচ্ছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৬:১১
Ashish Nehra

গুজরাত টাইটান্সের কোচ আশিস নেহরা। —ফাইল চিত্র

ইডেনে কলকাতা নাইট রাইডার্স এবং গুজরাত টাইটান্স মুখোমুখি হয়েছিল শনিবার। সেই ম্যাচে দুই পুরনো বন্ধুর দেখা। আশিস নেহরা এবং মুরলী কার্তিক। প্রথম জন গুজরাতের কোচ এবং দ্বিতীয় জন ধারাভাষ্যকার। এক সময় ভারতীয় দলের হয়ে খেলেছেন দু’জনেই। তাঁদের মধ্যেই ঘটল অদ্ভুত কাণ্ড।

শনিবার বৃষ্টির কারণে ইডেনে ম্যাচ শুরু হয় দেরিতে। দুপুর ৩.৩০ থেকে খেলা শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় বিকেল ৪.১৫ মিনিটে। এই মাঝের সময় মাঠের মধ্যে অনেকেই আড্ডা দিচ্ছিলেন। তেমনই একটা সময় দেখা যায় নেহরা এবং কার্তিক কথা বলছেন। তার মাঝেই হঠাৎ নেহরা হাঁটু দিয়ে কার্তিকের যৌনাঙ্গে আঘাত করেন। কার্তিক মাটিতে পড়ে যান। নেহরা মজা করলেও ভারতের প্রাক্তন স্পিনার প্রথমে চমকে গিয়েছিলেন। তিনি মাটিতে পড়ে গিয়ে বেশ রাগত ভাবেই নেহরার দিকে তাকিয়ে ছিলেন। ভারতের প্রাক্তন পেসার যদিও তখন হাসছেন।

Advertisement

এই পুরো ঘটনাটি সম্প্রচারকারী চ্যানেলের ক্যামেরায় উঠে আসে। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়েও পড়ে। নেহরা কেন এমন করেছিলেন সেটা বোঝা যায়নি। তবে মজা করেই এমন করেছিলেন বলে মনে করা হচ্ছে।

শনিবারের ম্যাচটিতে জয় তুলে নেয় গুজরাত। প্রথমে ব্যাট করে ১৭৯ রান করেছিল কেকেআর। সেই রান ১৩ বল বাকি থাকতেই তুলে নেয় গুজরাত। শুভমন গিল এবং বিজয় শঙ্করের দাপটে সহজেই ম্যাচ জিতে নেয় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement