IPL 2023

আইপিএলে হারের হ্যাটট্রিক! সৌরভের দলের কোচ বলছেন, সমস্যা বুঝতেই পারছেন না

দিল্লির ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। কোচ পন্টিং। দুই পাকা মাথা থাকতেও দলকে টানা হারতে হচ্ছে। দলের খামতি কোথায় রয়েছে সেটা বুঝতে পারছেন না কোচ রিকি পন্টিং।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৪:১৩
sourav ganguly

সৌরভের দল হেরেই চলেছে। তিনটি ম্যাচ হয়ে গেলেও দলের খামতি কোথায় রয়েছে সেটা বুঝতে পারছেন না কোচ রিকি পন্টিং। — ফাইল চিত্র

আইপিএলে টানা তিনটি ম্যাচ হেরে গিয়েছে দিল্লি ক্যাপিটালস। পয়েন্ট তালিকায় সবার নীচে রয়েছে তারা। তিনটি ম্যাচ হয়ে গেলেও দলের খামতি কোথায় রয়েছে সেটা বুঝতে পারছেন না কোচ রিকি পন্টিং। বাকিদের থেকে যে তারা অনেকটা পিছিয়ে পড়েছেন, সেটা মেনে নিয়েছেন তিনি।

দিল্লির ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। কোচ পন্টিং। দুই পাকা মাথা থাকতেও দলকে টানা হারতে হচ্ছে। পন্টিং শনিবার বলেছেন, “আইপিএলে বাকিদের থেকে এখন অনেকটা দূরে চলে গিয়েছি আমরা। আঙুল দেখিয়ে বলতে পারব না, কেন। যদি অনুশীলন এবং প্রস্তুতির নিরিখে দেখি, তা হলে প্রত্যেককে দেখে ভাল লেগেছে। কিন্তু মাঠে তার প্রতিফলন দেখতে পাইনি। তাই আলাদা করে কিছু বলার মতো নেই। যারা মাঠে খেলতে নামছে তাদের নিয়ে ভাবার সময় এসেছে। অধিনায়কের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।”

Advertisement

সমস্যা বেড়েছে পৃথ্বী শ-কে নিয়েও, যিনি এখনও জ্বলে উঠতে পারেননি। পন্টিং বলেছেন, “মনে হয় না গতিতে পৃথ্বীর সমস্যা রয়েছে। ট্রেন্ট বোল্টের বল নড়াচড়া করায় ওর সমস্যা হয়েছে। ওকে যদি আগের দিন নেটে দেখতেন তা হলে কত ভাল ক্রিকেটার বুঝতে পারতেন। তবে বাঁ হাতি বোলারদের বিরুদ্ধে ওর রেকর্ড খুবই খারাপ। সব প্রতিপক্ষই সেটা জানে। এই ব্যাপারে আলাদা করে খাটতে হবে।”

পন্টিংয়ের মতে, দলের মানসিকতা বদলাতে হবে সবার আগে। না হলে সমস্যা বুঝতে বুঝতেই আইপিএল শেষ হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement