IPL 2024

লখনউয়ের বিরুদ্ধে জিততে মরিয়া দিল্লি, গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কোচের ভূমিকায় ওয়ার্নার

কোচ রিকি পন্টিং আছেন। তবু লখনউ ম্যাচের আগে কোচের ভূমিকায় দেখা গেল ওয়ার্নারকে। তাঁর প্রশিক্ষণে অবশ্য দিল্লি ক্যাপিটালসের কোনও ক্রিকেটারই যোগ দিলেন না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৭:৫৯
picture of David Warner

ডেভিড ওয়ার্নার। —ফাইল চিত্র।

আইপিএলে প্রত্যাশিত সাফল্য পাচ্ছে না দিল্লি ক্যাপিটালস। পাঁচটি ম্যাচ থেকে চারটিতেই হেরেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। পয়েন্ট তালিকায় রয়েছে সবার শেষে। এই পরিস্থিতিতে সাফল্যের রাস্তায় ফিরতে মরিয়া ঋষভ পন্থেরা। গত মরসুমের অধিনায়ক ডেভিড ওয়ার্নার অবশ্য রয়েছেন নিজের মেজাজে। কোচের ভূমিকায় দেখা গেল অস্ট্রেলীয় ব্যাটারকে।

Advertisement

শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। তার আগে প্রশিক্ষকের ভূমিকায় দেখা গেল ওয়ার্নারকে। সেই অনুশীলন পর্বে দলের কোনও সতীর্থ তাঁর সঙ্গে ছিলেন না। সঙ্গী হয়েছিল তাঁর মেয়ে। মাঠে কয়েক পাক দৌড়লেন মেয়েকে নিয়ে। পরে মেয়েকে শেখালেন ক্যাচ ধরতে। ব্যাটিং অনুশীলন করালেন অসি ওপেনার। দেখিয়ে দিলেন কী ভাবে বল করতে হয়। শেষে মেয়ের সঙ্গে ফুটবলও খেলেছেন। অনুশীলন দেখে মনে হয়েছে, মেয়েকে অলরাউন্ডার হিসাবে গড়ে তুলতে চাইছেন ওয়ার্নার। তাঁর প্রশিক্ষণের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে আইপিএলের লখনউ ফ্র্যাঞ্চাইজ়ি।

শুক্রবার লখনউয়ের বিরুদ্ধে ম্যাচ দিল্লির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আইপিএলে প্লেঅফের লড়াইয়ে থাকতে হলে আর বেশি পয়েন্ট নষ্ট করার সুযোগ নেই দিল্লির সামনে। আরও ম্যাচ হারলে পন্থের দল ক্রমশ পিছিয়ে পড়বে লড়াই থেকে।

আরও পড়ুন
Advertisement