CSK

আইপিএল জিতে চেন্নাইয়ে ফিরলেন ধোনিরা! ভিড় বিমানবন্দরে, দু’দিন ধরে উৎসবের পরিকল্পনা

গুজরাত টাইটান্সকে হারিয়ে আইপিএল জেতার পরে চেন্নাইয়ে ফিরলেন মহেন্দ্র সিংহ ধোনির। চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারদের স্বাগত জানাতে ভিড় জমেছিল বিমানবন্দরে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৬:২৫
CSK cricketers after winning IPL 2023

পঞ্চম বারের জন্য আইপিএল জিতে উল্লাস চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারদের। ছবি: পিটিআই

পঞ্চম বারের জন্য আইপিএল জেতার পরে চেন্নাইয়ে ফিরলেন মহেন্দ্র সিংহ ধোনিরা। মঙ্গলবার শহরে ফেরেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা। তাঁদের স্বাগত জানাতে ভিড় জমেছিল বিমানবন্দরে। রাস্তার দু’ধারে দাঁড়িয়েছিলেন হলুদ জার্সিধারী সমর্থকরা। আইপিএল জেতায় উৎসবের পরিকল্পনা করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকেই ভিড় জমতে শুরু করেছিল বিমানবন্দরে। যাতে বিশৃঙ্খলা না হয় তার জন্য বিমানবন্দরে প্রচুর নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছিল। বিমানবন্দর থেকে চেন্নাই সুপার কিংসের বাস রাস্তায় বার হওয়ার পরেই উল্লাস শুরু করেন সমর্থকরা। রাস্তার দু’ধারে দাঁড়িয়ে ধোনিদের স্বাগত জানান তাঁরা।

Advertisement

বিমানবন্দর থেকে সরাসরি নিজেদের হোটেলে যান ধোনিরা। আপাতত সেখানেই থাকবেন তাঁরা। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী স্ট্যালিন জাপান সফরে গিয়েছেন। সেখান থেকে ফিরে দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করবেন তিনি। ১ ও ২ জুন উৎসবের পরিকল্পনা করা হয়েছে। সেখানে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়া হবে।

আইপিএল ফাইনাল হওয়ার কথা ছিল রবিবার। কিন্তু বৃষ্টির কারণে সে দিন খেলা হয়নি। পরের দিন অর্থাৎ, সোমবার রিজার্ভ ডে-তে খেলা হয়। প্রথমে ব্যাট করে ২১৪ রান করে গুজরাত টাইটান্স। চেন্নাইয়ের ইনিংসের শুরুতে বৃষ্টি হওয়ায় খেলা কমে ১৫ ওভারের হয়। চেন্নাইয়ের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৭১ রান। শেষ বলে চার মেরে দলকে জিতিয়ে দেন রবীন্দ্র জাডেজা। পঞ্চম বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হন ধোনিরা।

আরও পড়ুন
Advertisement