Mahenrda Singh Dhoni

IPL 2021: শুক্রবারের ম্যাচ শুরুর আগে আড্ডা ধোনি-কোহলীর, ছবি দেখে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা

টি-টোয়েন্টি বিশ্বকাপে ক’দিন পরেই ভারতীয় দলের পরামর্শদাতা হিসেবে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। বিরাট কোহলীর দলের উপদেষ্টা হয়েছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ২২:৩৪
এই ছবিই ভাইরাল হয়েছে।

এই ছবিই ভাইরাল হয়েছে। ছবি পিটিআই

টি-টোয়েন্টি বিশ্বকাপে ক’দিন পরেই ভারতীয় দলের পরামর্শদাতা হিসেবে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। বিরাট কোহলীর দলের উপদেষ্টা হয়েছেন তিনি। তার আগে শুক্রবার আইপিএল-এ মুখোমুখি হয়েছিল দু’জনের দল। টস শুরুর আগে খোশগল্পে মাতলেন ধোনি এবং কোহলী।

শারজায় বালুঝড়ের কারণে শুক্রবার টস শুরু হতে কিছুটা দেরি হয়। টস করার জন্য যদিও মাঠে নেমে এসেছিলেন ধোনি, কোহলী দু’জনেই। কিন্তু আম্পায়াররা টস কিছুটা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। তখনই ধোনি, কোহলী গল্প করতে শুরু করেন। একসময় হাসতে হাসতে ধোনিকে জড়িয়ে ধরেন কোহলী। আইপিএল-এর টুইটারে সেই ছবি পোস্ট হওয়া মাত্র ভাইরাল হয়ে যায়। প্রাক্তন এবং বর্তমানের এই বন্ধুত্ব ব্যপক উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই সেই ফরম্যাটের দায়িত্ব ছাড়বেন কোহলী। তার আগে পরামর্শদাতা হিসেবে ধোনি চাইবেন তাঁর উত্তরসূরির হাতে কাপ উঠুক। মাঠের বাইরে দু’জনের বন্ধুত্ব যে কতটা শক্তিশালী, সেটা আগে বার বার বোঝা গিয়েছে। শুক্রবারের দৃশ্য সেই বন্ধুত্বকেই ফের সামনে আনল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement