David Warner

IPL 2021: আইপিএল খেলতে সমস্যা থাকল না স্মিথ-মর্গ্যানদের

অস্ট্রেলিয়ার ২০ জন ও ইংল্যান্ডের ১৪ জন ক্রিকেটার আইপিএল-এর বিভিন্ন দলে খেলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১৪:২৩
স্টিভ স্মিথ ও অইন মর্গ্যান

স্টিভ স্মিথ ও অইন মর্গ্যান টুইটার

অবশেষে স্বস্তি। দ্বিতীয় পর্বের আইপিএল-এ খেলতে বাধা থাকল না স্টিভ স্মিথ, অইন মর্গ্যানদের। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেটারদের ছাড়পত্র দিল দুই বোর্ড। আইপিএল-এর পরেই আমিরশাহিতেই টি২০ বিশ্বকাপ রয়েছে। সেখানকার পরিবেশ, পিচের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য এর থেকে বড় সুযোগ আর হতে পারে না। এর আগে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডও তাদের ক্রিকেটারদের ছাড়পত্র দিয়ে দিয়েছিল। আর এবার ছাড়পত্র দিল ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া বোর্ডও।

প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নাররা ছাড়পত্র পাওয়ায় খুশি ফ্র্যাঞ্চেইজিগুলিও। তবে ক্রিকেটাররা ব্যক্তিগত ভাবে রাজি হলে তবেই খেলতে দেখা যাবে তাঁদের। বিসিসিআই-এর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, ফাইনাল পর্যন্ত অজি ও ইংরেজ ক্রিকেটারদের পেতে কোনও সমস্যা হবে না।

Advertisement

অস্ট্রেলিয়ার ২০ জন ও ইংল্যান্ডের ১৪ জন ক্রিকেটার আইপিএল-এর বিভিন্ন দলে খেলেন। চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথ বলেন, ‘‘আমরা একটা ফোন পেয়েছি আইপিএল-এর অফিস থেকে। আমাদের বলা হয়, ইংল্যান্ড বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে ক্রিকেটারদের ছাড়তে তাদের কোনও সমস্যা নেই। তবে সবটাই নির্ভর করবে সেই ক্রিকেটারের ওপর।’’

পঞ্জাব কিংসের তরফ থেকেও জানানো হয়েছে, তারাও দুই বোর্ডের কথা জানতে পেরেছে। এবার ব্যক্তিগত ভাবে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করা শুরু করেছে পঞ্জাব কিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement