WWE

৩৬ বছর বয়সেই মৃত্যু কুস্তিগিরের, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত

মাত্র ৩৬ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন কুস্তিগির ব্রে ওয়াট। টুইট করে সেই খবর জানালেন পল লেভেসকিউ, যিনি পরিচিত ‘ট্রিপল এইচ’ নামে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১০:০৫
Bray Wyatt

প্রয়াত ব্রে ওয়াট। —ফাইল চিত্র।

কুস্তিগির ব্রে ওয়াট প্রয়াত। ডব্লিউডব্লিউই খ্যাত এই তারকা কুস্তিগির মাত্র ৩৬ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। টুইট করে সেই খবর জানালেন পল লেভেসকিউ, যিনি পরিচিত ‘ট্রিপল এইচ’ নামে।

Advertisement

ট্রিপল এইচের তরফে টুইট করে লেখা হয়, “কিছু ক্ষণ আগে ডব্লিউডব্লিউই-র হল ফেম মাইক রোটুন্ডা ফোন করে জানাল যে, উইনধাম রোটুন্ডা (পরিচিত ছিলেন ব্রে ওয়াট নামে) মারা গিয়েছে। হঠাৎ করেই মারা গিয়েছে সে। ওর পরিবারকে সমবেদনা জানাই।”

ওয়াট বেশ কিছু দিন ধরেই ডব্লিউডব্লিউই-র লড়াইয়ে অংশ নেন না। ২০০৯ সালে প্রথম বার দেখা গিয়েছিল তাঁকে। ২০২১-২২ সালে ওয়াটকে হঠাৎ করেই ছেড়ে দেন ডব্লিউডব্লিউই কর্তৃপক্ষ। তিন বার ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন হয়েছিলেন ওয়াট। ইউনিভার্সাল চ্যাম্পিয়ন হয়েছিলেন দু’বার। ২০১৮ এবং ২০১৯ সালে অল্প কিছু দিনের জন্য ছুটি নিয়েছিলেন তিনি।

ওয়াটের পরিবারের অনেকেই কুস্তিগির ছিলেন। তাঁর বাবা মাইক রোটুন্ডা ডব্লিউডব্লিউই-র হল অফ ফেমে জায়গা পেয়েছিলেন। ওয়াটের দাদু ব্ল্যাকজ্যাক মুলিগান পেশাদার কুস্তিগির ছিলেন। তাঁর কাকা বেরি এবং কেন্ডল উইনধামও কুস্তিগির ছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন
Advertisement