Tite

বুকে যন্ত্রণা তিতের, আপাতত সুস্থ

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ০৯:০৭
স্থিতিশীল: হাসপাতালে ভর্তি ফ্ল্যামেঙ্গোর কোচ তিতে।

স্থিতিশীল: হাসপাতালে ভর্তি ফ্ল্যামেঙ্গোর কোচ তিতে। —ফাইল ছবি।

ব্রাজিলের প্রাক্তন হেড কোচ তিতে আপাতত হাসপাতালে ভর্তি। বুকে হঠাৎ যন্ত্রণা শুরু হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তিতে বর্তমানে ব্রাজিলের ক্লাব ফ্ল্যামেঙ্গোর কোচ। ক্লাবের তরফ থেকে জানানো হয়েছে তিনি আপাতত সুস্থ। শনিবারই হয়তো ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে।

Advertisement

২০১৯ সালে ব্রাজিলকে প্রশিক্ষণ দিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন করেছিলেন তিতে। কিন্তু কাতার বিশ্বকাপে ব্রাজিলের ব্যর্থতার পরে তাঁকে কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। দেশের চাকরি যাওয়ার পর থেকে ফ্ল্যামেঙ্গোর কোচ হিসেবে কাজ করেন তিনি। এই মুহূর্তে ব্রাজিল লিগে চার নম্বরে রয়েছে ফ্ল্যামেঙ্গো।

নতুন ক্লাবকে প্রশিক্ষণ দেওয়ার মাঝেই অসুস্থ হয়ে পড়েন। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, "চিকিৎসায় সাড়া দিয়েছে তিতে। আপাতত ভাল আছে। বুকে যন্ত্রণা আর নেই। হৃদস্পন্দনও স্বাভাবিক ভাবেই হচ্ছে।" রবিবার ফ্ল্যামেঙ্গোর একটি ম্যাচ আছে ব্রাজিলের লিগে। সেই ম্যাচে ডাগ-আউটে হয়তো বসে থাকতে দেখা যাবে না তিতে-কে। তাঁর ছেলে ম্যাথেউস বাখি সেই ক্লাবের সহকারী কোচ। রবিবারের ম্যাচে তিনিই প্রধান কোচের দায়িত্ব সামলাবেন। বাখি বলেছেন, "আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে বলা হয়েছে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement