Anwar Ali Saga

আনোয়ার নিয়ে অন্তর্বর্তী রায়

প্রসঙ্গত আনোয়ার লোন চুক্তি বাতিল করে দিল্লি এফসিতে ফিরে গিয়ে পরে ইস্টবেঙ্গলে সই করেন। এক্ষেত্রে নিয়মভঙ্গের জন‌্য ইস্টবেঙ্গলের সঙ্গে শাস্তির কোপে পড়তে পারে দিল্লি এফসিও।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ০৮:৪৯
আনোয়ার আলি।

আনোয়ার আলি। —ফাইল চিত্র।

শুক্রবারই সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার্স স্টেটাস কমিটির সঙ্গে বৈঠক হয়েছিল আনোয়ার আলি এবং মোহনবাগান সুপার জায়ান্টের। চব্বিশ ঘন্টার মধ‌্যেই তাদের অন্তর্বর্তী রায় জানিয়ে দিল কমিটি। জানানো হয়েছে, যে প্রক্রিয়ায় পঞ্জাবের তরুণ ডিফেন্ডার মোহনবাগানের সঙ্গে লোন চুক্তি ভেঙেছেন তা অনৈতিক।

Advertisement

প্রসঙ্গত আনোয়ার লোন চুক্তি বাতিল করে দিল্লি এফসিতে ফিরে গিয়ে পরে ইস্টবেঙ্গলে সই করেন। এক্ষেত্রে নিয়মভঙ্গের জন‌্য ইস্টবেঙ্গলের সঙ্গে শাস্তির কোপে পড়তে পারে দিল্লি এফসিও। ফলে নতুন ফুটবলার সই করানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞার মুখে পড়তে পারে দুই ক্লাব। আগামী পাঁচ দিনের মধ‌্যে দু’টি ক্লাবকেই তাদের অবস্থান জানাতে বলা হয়েছে। সবুজ-মেরুনের দাবি, উপযুক্ত আর্থিক ক্ষতিপূরণ দিলে আনোয়ারকে ছাড়পত্র দিতে তাদের কোনও অসুবিধা নেই। পরবর্তী শুনানিতে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছে ফেডারেশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement