IFA

নতুন স্পনসর পেল আইএফএ, বাংলার ফুটবল সংস্থার সঙ্গে যুক্ত হল ‘শ্রাচী স্পোর্টস’

বাংলার ফুটবলে বিপ্লব আনতে ‘শ্রাচী স্পোর্টস’ যুক্ত হল আইএফএ-র সঙ্গে। শনিবার এই সংস্থাকে স্পনসর হিসাবে পেল আইএফএ। বাংলার ফুটবলকে আরও এগিয়ে নিয়ে যেতে শ্রাচীর সঙ্গে এই চুক্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৯:৪৬
football

চুক্তি হওয়ার সেই মুহূর্ত। ছবি: সংগৃহীত।

বাংলার ফুটবলে বিপ্লব আনতে ‘শ্রাচী স্পোর্টস’ যুক্ত হল আইএফএ-র সঙ্গে। শনিবার এই সংস্থাকে স্পনসর হিসাবে পেল আইএফএ। বাংলার ফুটবলকে আরও এগিয়ে নিয়ে যেতে শ্রাচীর সঙ্গে এই চুক্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। বাংলা থেকে নতুন প্রতিভা তুলে আনার কাজ করবে তারা।

Advertisement

আগামী তিন বছরের জন্য চুক্তি করা হয়েছে। কলকাতা লিগ, আইএফএ শিল্ড এবং কলকাতা ফুটসল লিগ আয়োজনে শ্রাচী স্পোর্টস সহায়তা করবে আইএফএ-কে। বাংলার ফুটবলে নতুন যুগের সূচনা হল বলে মন্তব্য আইএফএ কর্তাদের।

আইএফএ-র চেয়ারম্যান সুব্রত দত্ত বলেছেন, “শ্রাচী স্পোর্টসকে স্পনসর হিসাবে পেয়ে আমরা আনন্দিত। আশা করি আগামী দিনে বাংলার ফুটবল অন্য উচ্চতায় পৌঁছবে। অনেক নতুন সুযোগ তৈরি হবে।”

আইএফএ সচিব অনির্বাণ দত্ত বলেছেন, “বাংলার ফুটবলকে অন্য উচ্চতায় পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। বাংলার বিভিন্ন এলাকায় ফুটবলের প্রসার ঘটাতে এই বন্ধন গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement