Emami East Bengal

প্রবল বৃষ্টিতে পরিত্যক্ত কলকাতা লিগে ইমামি ইস্টবেঙ্গল বনাম এরিয়ানের ম্যাচ

সুপার সিক্সের দ্বিতীয় ম্যাচে এ দিন লাল-হলুদ মুখোমুখি হয়েছিল প্রতিবেশী ক্লাব এরিয়ানের। প্রথম ম্যাচে খিদিরপুরের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছিল তারা। বুধবার ম্যাচ শুরুর আগে থেকে হওয়া প্রবল বৃষ্টিতে মাঠ জলমগ্ন হয়ে পড়ে। বিভিন্ন জায়গায় জল জমে যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৭
ইমামি ইস্টবেঙ্গলের ম্যাচ পরিত্যক্ত।

ইমামি ইস্টবেঙ্গলের ম্যাচ পরিত্যক্ত। ছবি টুইটার

কলকাতা লিগের সুপার সিক্সে পরিত্যক্ত হয়ে গেল ইমামি ইস্টবেঙ্গল বনাম এরিয়ানের ম্যাচ। বুধবার নৈহাটি স্টেডিয়ামে দুপুর ২.৩০টা থেকে হওয়ার কথা ছিল ম্যাচ। তার আগে থেকেই প্রবল বৃষ্টি শুরু হয়। বৃষ্টি একটু কমার রেফারিরা পরীক্ষা করে দেখেন, মাঠে বল গড়়াচ্ছে না। তাই ম্যাচ পরিত্যক্ত করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কবে এই ম্যাচ হবে, তা পরে জানানো হবে। পুজোর আগে কলকাতা লিগে ইমামি ইস্টবেঙ্গলের আর কোনও ম্যাচ নেই।

সুপার সিক্সের দ্বিতীয় ম্যাচে এ দিন লাল-হলুদ মুখোমুখি হয়েছিল প্রতিবেশী ক্লাব এরিয়ানের। প্রথম ম্যাচে খিদিরপুরের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছিল তারা। এ দিন জয় খুবই দরকার ছিল। কিন্তু ম্যাচ শুরুর আগে থেকে হওয়া প্রবল বৃষ্টিতে মাঠ জলমগ্ন হয়ে পড়ে। বৃষ্টি একটু থামার পর দুই দল মাঠে নামে। টসও হয়। তার পরে রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায় বা সহকারি রেফারিরা মাঠে নেমে বলে লাথি মেরে দেখেন, তা বেশি দূর যাচ্ছে না।

Advertisement

দুই দলই ফিরে যায় সাজঘরে। এর কিছু ক্ষণ পরেই রেফারিরা জানিয়ে দেন, এই মাঠে খেলা হওয়া সম্ভব নয়। তা পরিত্যক্ত ঘোষণা করা হয়। এক ম্যাচ খেলে এই মুহূর্তে ইমামি ইস্টবেঙ্গলের ঘরে এক পয়েন্ট।

আরও পড়ুন
Advertisement