Cristiano Ronaldo

দাগ কাটতে ব্যর্থ রোনাল্ডো, কোনও রকমে জিতে সৌদি প্রো লিগের লড়াইয়ে টিকে আল নাসের

সৌদি প্রো লিগে ডামাকের বিরুদ্ধে গোল করতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কোনও রকমে সংযুক্তি সময়ের গোলে ম্যাচ জিতল আল নাসের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৫:৫৯
football

গোল করতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: এক্স।

দ্বিতীয়ার্ধে পরিবর্ত হিসাবে নেমেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু গোল করতে পারেননি তিনি। কোনও রকমে সংযুক্তি সময়ের গোলে ম্যাচ জিতল আল নাসের। ডামাককে হারিয়ে লিগের লড়াইয়ে টিকে থাকল তারা।

Advertisement

ডামাকের বিরুদ্ধে আল নাসেরের প্রথম একাদশে ছিলেন না রোনাল্ডো, সাদিও মানে, মার্কো ব্রোজ়োভিচ, অ্যালেক্স টেলেস। তার ফলে শুরু থেকে ম্যাচে দাপট দেখাতে থাকে ডামাক। প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে তারা। কিন্তু গোল করতে পারেনি।

বাধ্য হয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে মানেকে নামিয়ে দেন কোচ। মানে নামার পরে আক্রমণ বাড়ে আল নাসেরের। সুযোগ পেয়েও গিয়েছিলেন মানে। কিন্তু গোল করতে পারেননি। ৬৬ মিনিটের মাথায় রোনাল্ডো নামেন পরিবর্ত হিসাবে। কিন্তু বাকি সময়ে খেলায় বিশেষ দেখা যায়নি তাঁকে। শেষ দিকে একটি ভাল পাস বাড়িয়েছিলেন রোনাল্ডো। কিন্তু ঘারিবের শট পোস্টে লেগে ফেরে।

দেখে মনে হচ্ছিল খেলা ড্র হবে। কিন্তু সংযুক্তি সময়ে ব্রোজ়োভিচের কর্নার থেকে হেডে গোল করেন আইমেরিক লাপোর্তে। সেই গোলেই ম্যাচ জেতে আল নাসের। এই জয়ের পরে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের থেকে ১২ পয়েন্ট পিছিয়ে আল নাসের। ৮ এপ্রিল সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের বিরুদ্ধে খেলতে নামবেন রোনাল্ডোরা।

আরও পড়ুন
Advertisement