Shoaib Akhtar

T20 World Cup 2021: পাকিস্তান শেষ চারে, তবু ইচ্ছাপূরণ না হওয়ায় মন খারাপ শোয়েব আখতারের

আক্ষেপ শোয়েব আখতারের। কারণ ভারত শেষ চারে যেতে পারেনি। শোয়েবের ইচ্ছা ছিল, ভারত আর পাকিস্তান ফাইনালে খেলুক এবং পাকিস্তান জিতুক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১১:৫১
শোয়েব আখতার

শোয়েব আখতার

তাঁর দেশ সেমিফাইনালে চলে গিয়েছে। তবু মন খারাপ, আক্ষেপ শোয়েব আখতারের। কারণ ভারত শেষ চারে যেতে পারেনি। শোয়েবের ইচ্ছা ছিল, ভারত আর পাকিস্তান ফাইনালে খেলুক এবং পাকিস্তান জিতুক।

পাকিস্তানের এই প্রাক্তন জোরে বোলার বলেন, ‘‘অনেকেই বলছেন, নিউজিল্যান্ডের কাছে আফগানিস্তান হেরে যাওয়ায় ভাল হয়েছে। কারণ ভারত ছিটকে গিয়েছে। আমার ইচ্ছা ছিল, ভারতও ফাইনালে উঠুক। আগেও বলেছি, বিশ্বকাপে ভারত-পাকিস্তান মাত্র এক বার কেন খেলবে? কেন ফাইনালে খেলবে না? আমি চেয়েছিলাম, ভারতের বিরুদ্ধেই পাকিস্তান ফাইনালে খেলুক এবং আবার হারাক। ভারত-পাকিস্তান ফাইনাল হলে সেটা ক্রিকেটের পক্ষে ভাল। বিশ্বকাপটাকে তা হলে বড় মনে হবে।’’

Advertisement

পাকিস্তানকে সেমিফাইনালে খেলতে হবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তা নিয়ে চিন্তিত নন শোয়েব। বলেন, ‘‘পাকিস্তান যা খেলছে, তাতে কোন দলের বিরুদ্ধে খেলতে হচ্ছে, সেটা নিয়ে আমি চিন্তিত নই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement