T20 World Cup 2022

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বস্তি রোহিতদের, পুরোদমে অনুশীলন শুরু করলেন ভারতীয় পেসার

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে ভারত। সেই দলে থাকা অভিজ্ঞ পেসার অনুশীলন শুরু করে দিলেন। সেই ভিডিয়ো নিজেই পোস্ট করেছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৬
স্বস্তিতে রোহিত।

স্বস্তিতে রোহিত। —ফাইল চিত্র

অনুশীলন শুরু করে দিলেন যশপ্রীত বুমরা। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করলেন ভারতীয় পেসার। ডানহাতি পেসার ভারতের হয়ে তিন ধরনের ক্রিকেটেই নিয়মিত খেলছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে দলকে নেতৃত্বও দিয়েছেন তিনি। কিন্তু চোটের জন্য এশিয়া কাপে খেলতে পারেননি বুমরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে বুমরাকে রাখা হয়েছে। বুধবার ভিডিয়ো পোস্ট করেন বুমরা। সেখানে তাঁকে নেটে বল করতে দেখা গিয়েছে। সেই সঙ্গে জিমেও অনুশীলন করছেন তিনি। পুরোদমে অনুশীলন করছেন বুমরা। যা স্বস্তি দেবে রোহিত শর্মাদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজে খেলবেন বুমরা। নিজের অনুশীলনের ভিডিয়োটি পোস্ট করে বুমরা লেখেন, ‘অনুশীলন করলে যা দরকার, তা পাবে। প্রচুর অনুশীলন করলে যা চাইবে, তা-ই পাবে।’

Advertisement

এশিয়া কাপে দেখা গিয়েছে ডেথ ওভারে অর্শদীপ সিংহ ভয়ঙ্কর হয়ে উঠছেন। তাঁর সঙ্গে বুমরা যোগ হলে ভারতের বোলিং যে আরও আক্রমণাত্মক হয়ে উঠবে তা বলাই যায়। অস্ট্রেলিয়ার পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবেন বুমরা। গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরা ভাল বল করলেও বাকিদের থেকে সে ভাবে সাহায্য পাননি। এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম ১৫ জনের দলে মহম্মদ শামিকে রাখা হয়নি। বুমরা, অর্শদীপ ছাড়াও পেসার হিসাবে দলে রয়েছেন ভুবনেশ্বর কুমার এবং হর্ষল পটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement