Trent Boult

T20 World Cup 2021: কোহলীদের মোকাবিলায় নিউজিল্যান্ডের মাথাতেও ঘুরপাক খাচ্ছে পাকিস্তানের শাহিন আফ্রিদি

ভারতের বিরুদ্ধে শুরুতেই দুটি উইকেট তুলে নিয়ে বড় ঝটকা দিয়েছিলেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি। ফিরিয়ে দিয়েছিলেন রোহিত শর্মা এবং কেএল রাহুলকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৬:২০
শাহিন শাহ আফ্রিদি।

শাহিন শাহ আফ্রিদি। ফাইল ছবি

ভারতের বিরুদ্ধে শুরুতেই দু’টি উইকেট তুলে নিয়ে বড় ঝটকা দিয়েছিলেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি। ফিরিয়ে দিয়েছিলেন রোহিত শর্মা এবং কেএল রাহুলকে। বিরাট কোহলীদের মুখোমুখি হওয়ার আগে শাহিনের পরিকল্পনাই নিতে চাইছেন ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ডের এই বাঁ হাতি পেসার চাইছেন শুরুতেই ভারতের উইকেট তুলে নিতে।

ভারতের মুখোমুখি হওয়ার আগে সাংবাদিক বৈঠকে বোল্ট বলেছেন, “আমি বল যখন হাতে পাচ্ছি তখন সেটা কী অবস্থায় রয়েছে তার উপর সব নির্ভর করছে। কিন্তু ভারতের বিরুদ্ধে যে ভাবে শাহিন বল করেছিল তা অসাধারণ। ভারতের ভাল ব্যাটার রয়েছে। তাই শুরুতেই উইকেট নেওয়া আমাদের লক্ষ্য। কিন্তু একই সঙ্গে নিখুঁত জায়গায় বল রাখার উপরেও জোর দেওয়া হবে। আশা করি আমরা সুইং পাব এবং শাহিন সে দিন যে কাজ করেছিল সেটা করে দেখাতে পারব।”

Advertisement

পাকিস্তানের কাছে হেরে গেলেও ভারতের বিরুদ্ধে নামার আগে ফুটছে নিউজিল্যান্ড। বোল্ট বলেছেন, “আগের ম্যাচে হেরে গেলেও ভাল খেলেছি আমরা। ভারতের বিরুদ্ধে চ্যালেঞ্জ নেওয়ার জন্য ছেলেরা তৈরি। আগে যা-ই করতে হোক না কেন, আমাদের ভাল খেলতে হবে। ভারতের বিরুদ্ধে খেলা একটা বিরাট কঠিন ব্যাপার। কিন্তু বল হাতে আমরা পরিকল্পনা করে নিয়েছি কী ভাবে ওদের রান করা থেকে আটকাব। আগে ব্যাট করলে বড় রানের লক্ষ্যমাত্রা দেওয়াই আমাদের লক্ষ্য।”

আগের ম্যাচে চোট পেয়েছিলেন মার্টিন গাপ্টিল। তাঁকে নিয়ে বোল্ট বলেছেন, “ও ভাল জায়গায় রয়েছে। পুরোদমে অনুশীলন করেছি। ভাল শুরু করার জন্য ওকে আমাদের দরকার। ও খেলতে তৈরি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement