India vs Australia

রোহিতদের ম্যাচের টিকিটের লাইনে বিশৃঙ্খলা! পুলিশের লাঠিচার্জ, পদপিষ্ট হয়ে আহত বহু

হায়দরাবাদে সিরিজ়ের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত-অস্ট্রেলিয়া। সেই ম্যাচের টিকিটের লাইনে বিশৃঙ্খলা। হুড়োহুড়িতে রাস্তায় পড়ে বহু দর্শক আহত হয়েছেন বলে খবর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৪
পরিস্থিতি সামলাতে এ ভাবেই লাঠিচার্জ করে পুলিশ।

পরিস্থিতি সামলাতে এ ভাবেই লাঠিচার্জ করে পুলিশ। ছবি: টুইটার

হায়দরাবাদে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের লাইনে বিশৃঙ্খলা। টিকিট কাটতে যাওয়া দর্শকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। পদপিষ্ট হয়ে অন্তত ১০ জন দর্শক আহত হয়েছেন বলে খবর। এক মহিলার মৃত্যুর খবরও পাওয়া গিয়েছে। তবে সরকারি ভাবে মৃত্যু নিয়ে এখনও কিছু জানানো হয়নি।

আগামী রবিবার, ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজ়ের শেষ ম্যাচ খেলতে নামবেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। প্রথম ম্যাচে ভারত হেরেছে। শুক্রবার দ্বিতীয় ম্যাচে ভারত জিতলে হায়দরাবাদে সিরিজ় নির্ণায়ক ম্যাচ খেলতে নামবে দু’দল। তাই আগে থেকেই টিকিটের উন্মাদনা তুঙ্গে।

Advertisement

বৃহস্পতিবার থেকে হায়দরাবাদের জিমখানা মাঠে টিকিট বিক্রি শুরু হয়। তার অনেক আগে থেকেই দর্শকরা লাইন দিয়েছিলেন। টিকিট বিক্রি শুরু হতেই হুড়োহুড়ি পড়ে যায়। লাইন থেকে বেরিয়ে গিয়ে অনেকে আগে টিকিট কাটার চেষ্টা করতে থাকেন। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগে লাঠিচার্জ করে হায়দরাবাদ পুলিশ। তাতে হুড়োহুড়ি আরও বেড়ে যায়। অনেকে রাস্তায় পড়ে যান। পদপিষ্ট হয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন। তাঁদের একটি হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

বিশৃঙ্খলার বেশ কিছু ভিডিয়ো ছড়িয়েছে নেটমাধ্যমে। এই ঘটনার জন্য প্রশাসনকেও দায়ী করেছেন অনেকে। বিশৃঙ্খলা শুরু হওয়ার পরেই টিকিট বিক্রি বন্ধ করে দিয়েছে হায়দরাবাদ ক্রিকেট সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement