Sourav Ganguly

Sourav Ganguly: করোনা-কোপে বন্ধ ঘরোয়া ক্রিকেট, কবে ফের শুরু খেলা, জানালেন বোর্ড সভাপতি সৌরভ

করোনা আবহে গত মঙ্গলবার বোর্ড ঘোষণা করে রঞ্জি ট্রফি, কর্নেল সিকে নাইডু ট্রফি ও মেয়েদের টি২০ লিগ আপাতত স্থগিত রাখা হচ্ছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১০:০১
ঘরোয়া ক্রিকেটের ভবিষ্যৎ কী, জানালেন সৌরভ

ঘরোয়া ক্রিকেটের ভবিষ্যৎ কী, জানালেন সৌরভ ফাইল চিত্র

করোনা সংক্রমণ বাড়তে থাকায় র়ঞ্জি ট্রফি-সহ ভারতের ঘরোয়া ক্রিকেট আপাতত স্থগিত। কবে ফের খেলা শুরু হবে সেই বিষয়ে কোনও নির্দিষ্ট দিন জানানো না হলেও পরিস্থিতি স্বাভাবিক হলে ফের খেলা হবে বলেই জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। কিছু দিনের মধ্যেই নতুন সূচি প্রকাশ করবে বিসিসিআই।

ভারতের ঘরোয়া ক্রিকেটের সঙ্গে যুক্ত সব সংস্থাকে চিঠি দিয়েছেন সৌরভ। সেখানে লেখা, ‘কোভিড পরিস্থিতি খারাপ হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বেশ কয়েকটি দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছেন। তাই ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।’

Advertisement

পরিস্থিতি স্বাভাবিক হলে ফের খেলা হবে বলেই চিঠিতে লেখেন বোর্ড সভাপতি। তিনি লেখেন, ‘খেলা শেষ করার দায়িত্ব বোর্ডের। পরিস্থিতি অনুযায়ী বোর্ড নতুন সূচি তৈরি করবে। সেই সূচি কিছু দিনের মধ্যেই সবাইকে জানিয়ে দেওয়া হবে।’

করোনা আবহে গত মঙ্গলবার বোর্ড ঘোষণা করে রঞ্জি ট্রফি, কর্নেল সিকে নাইডু ট্রফি ও মেয়েদের টি২০ লিগ আপাতত স্থগিত রাখা হচ্ছে। এই মাসেই শুরু হওয়ার কথা ছিল রঞ্জি ট্রফি ও কর্নেল সিকে নাইডু ট্রফি। অন্য দিকে মেয়েদের টি২০ লিগ হওয়ার কথা ছিল ফেব্রুয়ারি মাসে। এখন দেখার বোর্ড কবে নতুন সূচি প্রকাশ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement