Rohit Sharma

বিমানবন্দরে কাকে গোলাপ দিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা?

বিশাখাপত্তনমে দ্বিতীয় এক দিনের ম্যাচের আগে খোশমেজাজে ছিলেন রোহিত শর্মা। বিমানবন্দরে এক জনকে গোলাপও দেন ভারত অধিনায়ক। কাকে?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১১:৫৮
Picture of Indian Captain Rohit Sharma

বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার কাছে দ্বিতীয় এক দিনের ম্য়াচে হেরেছে ভারত। রান পাননি অধিনায়ক রোহিত শর্মা। —ফাইল চিত্র

খোশমেজাজে রয়েছেন রোহিত শর্মা। তিনি এতটাই খুশি যে এক পুরুষ ভক্তকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন। তাও আবার গোলাপ দিয়ে। ভারত অধিনায়কের মজার এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

মুম্বইয়ে প্রথম এক দিনের ম্যাচে দলে ছিলেন না রোহিত। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছিলেন তিনি। দ্বিতীয় ম্যাচে দলে ফিরেছেন। বৃহস্পতিবার বিশাখাপত্তনমে পা দিয়েছিল দল। আর সেখানে বিমানবন্দরেই দেখা গেল সেই ঘটনা।

Advertisement

ভারতীয় দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির হয়েছিলেন অনেকে। তাঁদের মধ্যেই এক যুবক দলের ভিডিয়ো তুলছিলেন। রোহিত যখন তাঁর পাশ দিয়ে যাচ্ছিলেন তখন হঠাৎই দেখা যায়, নিজের হাতে থাকা গোলাপ যুবককে দিয়ে দেন ভারত অধিনায়ক। বলেন, ‘‘এই নাও, এটা তোমার জন্য।’’ তার পরেই রোহিতকে বলতে শোনা যায়, ‘‘আমাকে বিয়ে করবে?’’ ভারত অধিনায়কের মুখে এ কথা শুনে হেসে ফেলেন সেই যুবক।

এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল। ভক্তদের মতে, রোহিত সত্যিই খুব মজার মানুষ। নইলে কি আর এ ভাবে এক জনের সঙ্গে মজা করতে পারেন! ভারত অধিনায়কের সঙ্গে সাধারণ মানুষ কথা বলতে পারছেন, এটাই বা কম কী?

তবে বিশাখাপত্তনমে শুরুটা মজায় হলেও শেষটা ভাল হয়নি ভারতের। অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হার হয়েছে দলের। প্রথমে ব্যাট করে মাত্র ১১৭ রানে অলআউট হয়ে যায় ভারত। রোহিত নিজে মাত্র ১৩ রান করেন। ১০ উইকেটে ম্যাচ জিতে যায় অস্ট্রেলিয়া। মাত্র ১১ ওভারে জয়ের রান তুলে নেন অস্ট্রেলিয়ার দুই ওপেনার মিচেল মার্শ ও ট্রাভিস হেড। দু’জনেই অর্ধশতরান করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement