Rohit Sharma

Rohit Sharma: ফিটনেস পরীক্ষায় পাশ করলেন রোহিত, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার জন্য তৈরি অধিনায়ক

৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সাদা বলের ক্রিকেট। তিনটি এক দিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে দুই দলের মধ্যে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ১৮:৩২

—ফাইল চিত্র

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে সুস্থ হয়ে উঠেছেন রোহিত শর্মা। ফিটনেস পরীক্ষায় পাশ করেছেন তিনি। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস পরীক্ষা করা হয় তাঁর। আগামী মাস থেকে শুরু হতে চলা ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে সুস্থ ভারত অধিনায়ক।

চোটের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে খেলতে পারেননি রোহিত। এক দিনের ক্রিকেটে বিরাট কোহলীকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার পর রোহিতকে সাদা বলের ক্রিকেটে অধিনায়ক করে ভারত। হ্যামস্ট্রিংয়ে চোট ছিল রোহিতের। ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সাদা বলের ক্রিকেট। তিনটি এক দিনের ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে দুই দলের মধ্যে।

Advertisement

দলে ফিরতে পারেন হার্দিক পাণ্ডে। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই-এর এক সূত্র বলেন, ‘‘ওয়েস্ট ইন্ডিজ সিরিজে যদি নাও হয়, শ্রীলঙ্কা সফরে অবশ্যই ফিরবেন হার্দিক।’’ দলে ফিরতে পারেন রবীন্দ্র জাডেজাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement