Rahul Dravid

Rahul Dravid-Rohit Sharma: নতুন হেডমাস্টার রাহুল দ্রাবিড়ের কড়া নজরে অনুশীলন শুরু, বড় পরীক্ষার মুখে রোহিতরা

আগামি বুধবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে নামছে ভারত। প্রথম ম্যাচ জয়পুরে। তার আগে সোমবার থেকে অনুশীলন শুরু করেছে দল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৩:০৯
নতুন জুটির প্রথম অনুশীলন

নতুন জুটির প্রথম অনুশীলন ফাইল চিত্র।

ভারতীয় ক্রিকেটে নতুন জুটির প্রথম অনুশীলন। টি২০ দলের অধিনায়ক রোহিত শর্মা ও ভারতের কোচ রাহুল দ্রাবিড় জয়পুরে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন। আর প্রথম দিনই অন্য মেজাজে দেখা গেল রোহিতকে। একের পর এক বল আকাশে উড়ল। অন্য দিকে থ্রো-ডাউন থেকে শুরু করে ফিল্ডিং অনুশীলন, বিভিন্ন ভূমিকায় দেখা গেল দ্রাবিড়কে।

আগামি বুধবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে নামছে ভারত। প্রথম ম্যাচ জয়পুরে। তার আগে সোমবার থেকে অনুশীলন শুরু করেছে দল। আর সেখানেই দেখা গেল রোহিত-দ্রাবিড় জুটিকে। অনুশীলনের একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে বিসিসিআই-এর তরফে। সেখানে দেখা যাচ্ছে পুরো দমে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ের অনুশীলন চলছে। রোহিত নেটে ব্যাট করার সময় তাঁকে থ্রো-ডাউন দিলেন দ্রাবিড় নিজে। সব দিকে কড়া নজর রাখতে দেখা গেল দলের নতুন হেডমাস্টারকে।

Advertisement

বিসিসিআই-এর তরফে প্রকাশ করা ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়, ‘নতুন ভূমিকা, নতুন চ্যালেঞ্জ, নতুন শুরু। টি২০ অধিনায়ক রোহিত শর্মা ও হেড কোচ রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে প্রথম দিন নতুন উদ্যমে অনুশীলন হল।’

টি২০ বিশ্বকাপের পরেই কুড়ি-বিশের ক্রিকেটের অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলী। তাঁর জায়গায় অধিনায়ক করা হয়েছে রোহিতকে। অন্য দিকে বিশ্বকাপের পরেই রবি শাস্ত্রীর জায়গায় দলের হেড কোচের দায়িত্ব নিয়েছেন দ্রাবিড়। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে দলে নেই বিরাট। বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। বিশ্বকাপের ব্যর্থতা ভুলে দলকে টেনে তোলার বড় চ্যালেঞ্জে রোহিতদের সামনে। এখন দেখার তাতে ভারতীয় দল সফল হয় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement