India vs Afghanistan

ভারতীয় শিবিরে হঠাৎ হাজির পন্থ! বিরাট, রিঙ্কুরা দেখতে পেয়ে কী করলেন?

বেঙ্গালুরুতে আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। তার আগে হঠাৎ ভারতীয় শিবিরে দেখা গেল ঋষভ পন্থকে। কী করলেন তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২০:৫৩
cricket

ঋষভ পন্থ। —ফাইল চিত্র

তখন প্রস্তুতিতে ব্যস্ত ছিল ভারতীয় দল। মাঠে ঘাম ঝরাচ্ছিলেন বিরাট কোহলি, রিঙ্কু সিংহেরা। হঠাৎ ভারতীয় শিবিরে দেখা গেল ঋষভ পন্থকে। মাঠে সবার সঙ্গে দেখা করতে গেলেন তিনি। বেশ কিছু ক্ষণ সময় কাটান পন্থ।

Advertisement

বুধবার বেঙ্গালুরুতে আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। সিরিজ় জিতে গেলেও এই ম্যাচকে হালকা ভাবে নিচ্ছে না তারা। সিরিজ় চুনকাম করার প্রস্তুতি চলছে। অনুশীলনের মাঝে হঠাৎ দেখা যায়, কালো টি-শার্ট ও কালো প্যান্ট পরে সেখানে উপস্থিত হয়েছেন পন্থ।

প্রথমে গিয়ে বিরাট ও রিঙ্কুর সঙ্গে কথা বলেন পন্থ। রিঙ্কুর কাছ থেকে তাঁর ব্যাটও নেন তিনি। ব্যাট নিয়ে শ্যাডো করতে দেখা যায় পন্থকে। বিরাটদের সঙ্গে তাঁর কী কথা হয়েছে তা জানা যায়নি। পরে দলের আরও কয়েক জন ক্রিকেটারের সঙ্গে দেখা করেন পন্থ। হাসি মুখে তাঁদের কথা বলতে দেখা যায়।

২০২২ সালের ৩০ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন পন্থ। দু’বার অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। ফলে ২০২৩ সালে আর মাঠে নামতে পারেননি ভারতের উইকেটরক্ষক। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। রিহ্যাব করছেন। মাঝে দিল্লি ক্যাপিটালসের শিবিরে দেখা যায় তাঁকে। আইপিএলের নিলামেও উপস্থিত ছিলেন পন্থ। তবে আবার কবে তাঁকে মাঠে দেখা যাবে তা এখনও জানা যায়নি। তবে মাঝেমধ্যেই ভারতীয় দলের সঙ্গে দেখা যায় পন্থকে। যেমন দেখা গেল বেঙ্গালুরুতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement