Pakistan Cricket

পাক ধারাভাষ্যকারের মুখে হঠাৎ ‘দুষ্টু’ নায়িকা, দুষ্টুমির সুযোগ ছাড়লেন না পর্নতারকাও

বৃহস্পতিবার পাকিস্তান বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচের চতুর্থ দিন ছিল। প্রথম ইনিংসে ৪৪৯ রান করার পর দ্বিতীয় ইনিংসে নিউ জ়িল্যান্ড করে ৫ উইকেটে ২৭৭ রান।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ২০:৫৩
ধারাভাষ্য দেওয়ার সময় এক ক্রিকেটারের নাম নিতে গিয়ে পর্নতারকা ড্যানি ডানিয়ালস নাম নেন বাজিদ।

ধারাভাষ্য দেওয়ার সময় এক ক্রিকেটারের নাম নিতে গিয়ে পর্নতারকা ড্যানি ডানিয়ালস নাম নেন বাজিদ। —ফাইল চিত্র

করাচিতে পাকিস্তান বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচ চলছে। দ্বিতীয় টেস্টে ধারাভাষ্য দিচ্ছিলেন বাজিদ খান। ধারাভাষ্য দেওয়ার সময় তিনি এক ক্রিকেটারের নাম নিতে গিয়ে পর্নতারকার নাম নেন। সঙ্গে সঙ্গে শুধরেও নিয়েছিলেন। কিন্তু তত ক্ষণে সেই ভিডিয়ো ছড়িয়ে যায়। পর্নতারকাও দেখেন সেই ভিডিয়ো। তিনিও ওই ভিডিয়ো পোস্ট করে মজা করেন ধারাভাষ্যকারের সঙ্গে।

ধারাভাষ্য দেওয়ার সময় কী বলেছিলেন বাজিদ? পাকিস্তানের ধারাভাষ্যকার বলেন, “১৯৭৩ সালে দশম উইকেটে সব থেকে বেশি রান করেছিল ড্যানি ডানিয়ালস।” ভুল বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ড্যানি মরিসনের নাম নেন বাজিদ। কিন্তু ভিডিয়ো ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি। ভিডিয়োটি দেখে টুইট করেন পর্নতারকা ড্যানি ডানিয়ালস। তিনি ভিডিয়োটি টুইট করে লেখেন, “আমাকে দলে নাও কোচ।” মরিসনের সঙ্গে ড্যানিয়ালসের নাম গুলিয়ে ফেলায় বাজিদকে নিয়ে মশকরাও শুরু হয়েছে। ড্যানিয়ালসের পোস্ট করা ভিডিয়োটি দু’লক্ষের বেশি বার দেখে ফেলেছেন টুইটার ব্যবহারকারীরা।

Advertisement

বৃহস্পতিবার পাকিস্তান বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচের চতুর্থ দিন ছিল। প্রথম ইনিংসে ৪৪৯ রান করার পর দ্বিতীয় ইনিংসে নিউ জ়িল্যান্ড করে ৫ উইকেটে ২৭৭ রান। বাবররা প্রথম ইনিংসে করেন ৪০৮ রান। চতুর্থ দিনের শেষে পাকিস্তান দ্বিতীয় ইনিংসে কোনও রান না করেই দু’উইকেট হারিয়েছে। শুক্রবার ম্যাচের শেষ দিন জিততে হলে বাবর আজ়মদের করতে হবে ৩১৯ রান। নিউ জ়িল্যান্ডের প্রয়োজন ৮ উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement