IPL 2024

আইপিএলে নতুন বেশে ধোনিরা, বদলে যাচ্ছে চেন্নাইয়ের জার্সি, দেখতে কেমন হবে?

২০২৪ সালের আইপিএলের জন্য নতুন জার্সি জনসমক্ষে নিয়ে এল চেন্নাই সুপার কিংস। আগের বছরের জার্সির থেকে অনেকটাই অন্য রকম দেখতে ধোনির দলের নতুন জার্সি। অপরিবর্তিত রাখা হয়েছে হলুদ রং।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪২
picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

বদলে গেল চেন্নাই সুপার কিংসের জার্সি। মহেন্দ্র সিংহ ধোনির দল আগামী আইপিএল খেলবে নতুন জার্সি পরে। চেন্নাইয়ের পরিচিত হলুদ রং থাকছে আগের মতোই। নতুন জার্সি আনুষ্ঠানিক ভাবে জনসমক্ষে নিয়ে এল আইপিএলের চেন্নাই ফ্র্যাঞ্চাইজ়ি।

Advertisement

ধোনির উপর আস্থা অটুট চেন্নাইয়ের। উদ্বোধনে মাহির সাত নম্বর জার্সিই প্রদর্শন করা হয়েছে। জার্সির মূল রঙে বড় কোনও পরিবর্তন করা হয়নি। পরিবর্তন হয়েছে নকশার। চেন্নাই কর্তৃপক্ষের দাবি, নতুন জার্সি আগের থেকে বেশি আকর্ষণীয় হয়েছে। খুশি হবেন সমর্থকেরা। নতুন জার্সি প্রকাশের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সিএসকে কর্তৃপক্ষ।

আগামী আইপিএলেও গত বারের চ্যাম্পিয়নদের নেতৃত্ব দেওয়ার কথা ধোনির। আইপিএলের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক। ক্রিকেটপ্রেমীদের একাংশের ধারণা ছিল ২০২৩ সালের আইপিএল খেলে ক্রিকেটকে পাকাপাকি ভাবে বিদায় জানাতে পারেন ধোনি। তেমন কিছু হয়নি। অবসর নিয়ে এখনও পরিকল্পনার কথা জানাননি তিনি।

গত বছর হাঁটুর চোট নিয়ে আইপিএল খেলেছিলেন ধোনি। ঠিক মতো ব্যাট করতে পারছিলেন না। দৌড়তে সমস্যা হচ্ছিল তাঁর। অস্ত্রোপচারের পর এ বার তিনি ফিট। আইপিএলের সফলতম দলের অধিনায়ককে এ বার চেনা মেজাজে দেখার আশায় রয়েছে ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন
Advertisement