ICC ODI World Cup 2023

কুকুরের কামড়ে স্ত্রী হাসপাতালে, বিশ্বকাপের মাঝেই খারাপ খবর পেলেন ক্রিকেটার

বিশ্বকাপে প্রথম দু’টি ম্যাচে হারের পর দু’টি ম্যাচ জিতেছে অস্ট্রেলিয়া। পঞ্চম ম্যাচের আগেই খারাপ খবর পেলেন দলের পেসার মিচেল স্টার্ক। তাঁর স্ত্রী-কে কুকুর কামড়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৮:৫১
cricket

এক দিনের ক্রিকেট বিশ্বকাপ ট্রফি। — ফাইল চিত্র।

বিশ্বকাপে প্রথম দু’টি ম্যাচে হারের পর দু’টি ম্যাচ জিতেছে অস্ট্রেলিয়া। নেদারল্যান্ডসের বিরুদ্ধে জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে তারা। তার আগেই খারাপ খবর পেলেন দলের পেসার মিচেল স্টার্ক। তাঁর স্ত্রী অ্যালিসা হিলিকে কুকুর কামড়েছে। অস্ট্রেলিয়ার মহিলা দলের ক্রিকেটার হাসপাতালে ভর্তি। তাঁর অস্ত্রোপচার হয়েছে। মেয়েদের বিগ ব্যাশ লিগ থেকে নাম তুলে নিয়েছেন তিনি।

Advertisement

অস্ট্রেলিয়া দলে হিলির সতীর্থ ফোয়েবে লিচফিল্ড এই খবর প্রকাশ্যে এনেছেন। তাঁর দাবি, হিলির চোট গুরুতর নয় এবং দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তিনি বলেছেন, “কুকুরের ভয়ঙ্কর আক্রমণের মুখোমুখি হয়েছিল হিলি। জানি না এটা সবাই জানে কি না। ওর আঙুল অনেকটা কেটে গিয়েছে। তবে এখন ও অনেকটাই ভাল।” হিলি তার আগে একটি ছবি পোস্ট করেন যেখানে আঙুলে পুরু ব্যান্ডেজ জড়িয়ে থাকতে দেখা যায়। আগে জানা গিয়েছিল, হিলি বাড়িতে থাকাকালীন চোট পেয়েছেন। কী ধরনের চোট তা বলা হয়নি। এমনকি সিডনি সিক্সার্সের অধিনায়ক এলিস পেরিও জানতেন না। লিচফিল্ড প্রথম সেই খবর প্রকাশ্যে আনেন।

পেরি বলেছেন, “মনে হয় খুব ভয়ানক দুর্ঘটনা। জানতাম না ঠিক কী হয়েছে। হিলিকে বলতে চাই, আমরা ওর পাশে রয়েছি। দ্রুত সেরে উঠুক। কারওর জন্যেই এই পরিস্থিতি ভাল নয়। গত কাল রাতে ওর সঙ্গে কথা হয়েছে। দলের বাকিদেরও বলেছি হিলির সঙ্গে যোগাযোগ করতে।”

এখনও পর্যন্ত স্টার্কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিশ্বকাপের মাঝে তাঁর দেশে ফেরাও কঠিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement