Kevin Pietersen

Kevin Pietersen: সমালোচনার পথ থেকে সরে এসে কোহলীর পাশে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক

কিছু দিন আগেই কোহলীকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন পিটারসেন। এ বার নেটমাধ্যমে কোহলীকে উৎসাহ দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৮:০০
কোহলীর পাশে পিটারসেন।

কোহলীর পাশে পিটারসেন। ফাইল ছবি।

বিরাট কোহলীকে নিয়ে অবস্থান বদলে ফেললেন কেভিন পিটারসেন। ছন্দে না থাকা প্রাক্তন ভারত অধিনায়কের পাশে দাঁড়ালেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক।

কিছু দিন আগেই পিটারসেন বলেছিলেন, কোহলীকে অন্তত তিন মাসের জন্য বিশ্রামে পাঠানো উচিত। এ বার নিজের সঙ্গে কোহলীর একটি ছবি দিয়েছেন। ৩৩ বছরের ব্যাটারকে উৎসাহ দিয়েছেন পিটারসেন।

Advertisement

নেটমাধ্যমে পিটারসেন লিখেছেন, ‘বন্ধু তোমার ক্রিকেটজীবনে এমন কিছু ইনিংস রয়েছে, যেগুলো খেলতে পারলে সকলেই খুশি হত। বিশেষ করে যাঁদের এখন আর খেলার সুযোগ নেই, তাঁরা খুশিই হতেন। তুমি গর্বিত হও। সামনে এগিয়ে চল। জীবনকে উপভোগ করো। ক্রিকেট ছাড়া আরও অনেক কিছু রয়েছে। তুমি ঠিক ফিরে আসবে।’

ভারতের প্রাক্তন ক্রিকেটাররা অনেকেই কোহলীর সমালোচনায় সরব। তাঁকে দল থেকে বাদ দেওয়ার দাবিও ক্রমশ বাড়তে শুরু করেছে। সেই সময় বিদেশ থেকে একের পর এক সমর্থন পেতে শুরু করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম আগেই কোহলীর পাশে দাঁড়িয়েছেন। এ বার আগের অবস্থান থেকে সরে এসে কোহলীর পাশে দাঁড়ালেন পিটারসেনও।

পিটারসেন সে সময় বলেছিলেন, টানা খেলার ধকলে ক্লান্ত কোহলী। কিছু দিন বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে ফিরলে আবার চেনা ছন্দে দেখা যেতে পারে তাঁকে।

আরও পড়ুন
Advertisement