Rishabh Pant

সুস্থ হতে সাত-আট মাস, এক দিনের বিশ্বকাপ থেকে প্রায় ছিটকেই গেলেন ভারতীয় ক্রিকেটার

আপাতত চোটের চিকিৎসা চলছে ভারতীয় ক্রিকেটারের। অনুমান করা হচ্ছে, সাত-আট মাস মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। সে ক্ষেত্রে এক দিনের বিশ্বকাপে তাঁর খেলা কার্যত অসম্ভব।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৪:১৬
Rohit Sharma

বিশ্বকাপের আগে চিন্তা বাড়ল রোহিত শর্মার। —ফাইল চিত্র

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাওস্কর ট্রফি খেলতে পারেননি। আইপিএলে খেলতে পারছেন না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও খেলতে পারবেন না। গাড়ি দুর্ঘটনায় আহত ঋষভ পন্থ মাঠে ফিরবেন কবে? এই প্রশ্নের উত্তরই খুঁজছেন ভারতের ক্রিকেট সমর্থকরা। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, পন্থের মাঠে ফিরতে এখনও সাত, আট মাস লাগবে।

এই বছরেই ভারতের মাটিতে এক দিনের বিশ্বকাপ রয়েছে। অক্টোবর-নভেম্বর মাসে হবে সেই প্রতিযোগিতা। পন্থের পক্ষে সেই প্রতিযোগিতার আগে সুস্থ হয়ে মাঠে ফেরা বেশ কঠিন। এই বছর আদৌ পন্থ খেলতে পারবেন কি না সেই নিয়ে অনিশ্চয়তা রয়েছে। হয়তো আগামী বছর মাঠে দেখা যাবে ভারতীয় উইকেটরক্ষককে। সেই সংবাদমাধ্যম জানিয়েছে যে, পন্থ দ্রুত সুস্থ হচ্ছেন। কয়েক সপ্তাহ পরেই কোনও সাহায্য ছাড়া হাঁটতে পারবেন পন্থ। গাড়ি দুর্ঘটনার পর প্রথম বার সকলের সামনে পন্থকে দেখা যায় আইপিএলে। দিল্লি ক্যাপিটালসের খেলা দেখতে এসেছিলেন তিনি। ক্রাচ নিয়ে হাঁটতে দেখা যাচ্ছে পন্থকে।

Advertisement

গত বছর ৩০ ডিসেম্বর দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন পন্থ। দেহরাদূন যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। পন্থের গাড়িটি বেশ কয়েক বার উল্টে যায়। আগুন লেগে যায় গাড়িতে। কোনও মতে সেই গাড়ি থেকে বার হন তিনি। তাঁকে সাহায্য করেছিলেন দু’জন। পন্থের মুখ, পিঠ এবং পায়ে চোট লাগে। প্রথমে দেহরাদূনের হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এর পর দিল্লি নিয়ে যাওয়া হয়। পরে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করা হয় পন্থকে।

পন্থ ভারতের হয়ে শেষ বার খেলেছেন বাংলাদেশের বিরুদ্ধে। পন্থ বিশ্বকাপে খেলতে না পারলে লোকেশ রাহুলকে দেখা যেতে পারে। ঈশান কিশন এবং সঞ্জু স্যামসনে দলে ঢোকার লড়াইয়ে থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement