Rinku Singh

কেকেআরে সুখবর! এক ওভারে ৩ উইকেট, তৈরি হচ্ছেন বোলার রিঙ্কু

বল হাতে আবার নজর কাড়লেন রিঙ্কু সিংহ। এক ওভারে ৩ উইকেট নিয়েছেন তিনি। জিতিয়েছেন নিজের দলকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৬
cricket

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

শ্রীলঙ্কার বিরুদ্ধে বল হাতে দলকে জিতিয়েছিলেন রিঙ্কু সিংহ। ১৯তম ওভারে বল করতে গিয়ে এক ওভারে ২ উইকেট নিয়েছিলেন তিনি। আরও এক বার বোলার রিঙ্কুকে দেখা গেল। উত্তরপ্রদেশ টি২০ লিগে নিজের দলকে জিতিয়েছেন তিনি। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের আগামী মরসুমের আগে বল হাতে রিঙ্কুর পারফরম্যান্স ভাল খবর। তিনি যদি কয়েক ওভার করতে পারেন, তা হলে লাভ হবে দলের।

Advertisement

রিঙ্কুর দল মিরাট ম্যাভেরিকসের বিরুদ্ধে খেলা ছিল কানপুর সুপারস্টার্সের। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে কানপুরের লক্ষ্য ছিল ৯ ওভারে ১০৬ রান। ৫ ওভার শেষে তাদের রান ছিল ৩ উইকেটে ৬১। বাকি ২৪ বলে ৪৫ রান করতে হত। টি২০-তে এই লক্ষ্য খুব একটা কঠিন নয়। তখনই বল হাতে কামাল করেন রিঙ্কু।

ষষ্ঠ ওভারে বল করতে গিয়ে দ্বিতীয় বলেই শৌর্য সিংহকে আউট করেন রিঙ্কু। পরের বলে ৪ রান দেন তিনি। পঞ্চম বলে আরও একটি উইকেট নেন রিঙ্কু। এ বার শূন্য রানের মাথায় আদর্শ সিংহকে আউট করেন তিনি। পরের বলেই তিনি ফেরান সুধাংশু সোনকারকে। তিনিও শূন্য রানে আউট হন। ওভারে ৫ রান দিয়ে ৩ উইকেট নেন রিঙ্কু।

রিঙ্কুর ওভারে যে ধাক্কা কানপুর খায় সেখান থেকে ফিরতে পারেনি তারা। ৮৩ রানে অল আউট হয়ে যায় কানপুর। ২২ রানে জেতে মিরাট। রিঙ্কুর পাশাপাশি জিশান আনসারিও তিনটি উইকেট নেন। এই জয়ের পরে পয়েন্ট তালিকার শীর্ষে মিরাট। ছ’টি ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement