Rishabh Pant

দলীপে মজার কাণ্ড পন্থের, খেলার মাঝেই যোগ দিয়ে দিলেন অন্য দলে!

দলীপে খেলা চলাকালীন মজার কাণ্ড করলেন ঋষভ পন্থ। ভারত বি দলের হয়ে খেলতে খেলতে ভারত এ দলের আলোচনায় যোগ দেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫২
cricket

দলীপে ম্যাচ জেতার পরে ঋষভ পন্থ। ছবি: পিটিআই।

ভারত বি দলের হয়ে দলীপ ট্রফিতে খেলা শুরু করেছিলেন ঋষভ পন্থ। কিন্তু খেলার মাঝেই দেখা গেল, ভারত এ দলের আলোচনায় যোগ দিয়েছেন তিনি। তবে কি খেলার মাঝেই দল বদলে ফেললেন পন্থ?

Advertisement

রবিবার সকালে খেলা শুরু হওয়ার আগে ভারত এ দলের ক্রিকেটারেরা মাঠের মাঝে দাঁড়িয়ে আলোচনা করছিলেন। গোল হয়ে দাঁড়িয়েছিলেন তাঁরা। হঠাৎ সেখানে দেখা যায়, অন্য রঙের জামা পরে এক জন দাঁড়িয়ে রয়েছেন। আলোচনা শেষ হওয়ার পরে দেখা যায়, তিনি পন্থ। আলোচনা শেষ হওয়ার পরে তিনি আবার ফিরে যান নিজের দলের কাছে। সেই সময় ভারত এ দলের মুকেশ কুমার মজার ছলে পন্থের সঙ্গে কথা বলেন। বোঝা যায়, মজা করতেই এই কাণ্ড ঘটিয়েছেন পন্থ।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৩২১ রান করে ভারত বি। রান পাননি পন্থ। ৭ রান করে আউট হন তিনি। ১৮১ রান করেন মুশির খান। নবদীপ সাইনি করেন ৫৬ রান। জবাবে প্রথম ইনিংসে ২৩১ রানে অল আউট হয়ে যায় ভারত এ। মায়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, রিয়ান পরাগ, লোকেশ রাহুল সকলেই শুরু করলেও বড় রান করতে পারেনি। তারই খেসারত দিতে হয় দলকে। প্রথম ইনিংসে ৯০ রানের লিড পায় ভারত বি।

দ্বিতীয় ইনিংসে ১৮৪ রান করে ভারত বি। দ্বিতীয় ইনিংসে মেজাজে ব্যাট করেন পন্থ। ৪৭ বলে ৬১ রান করেন তিনি। দ্বিতীয় ইনিংসে দলের হয়ে সবচেয়ে বেশি রান করেন পন্থ। ম্যাচ জিততে ২৭৫ রান দরকার ছিল ভারত এ-র। ১৯৮ রানে অল আউট হয়ে যায় দল। ৭৫ রানে জেতে ভারত বি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement