T20 World Cup 2021

T20 World Cup 2021: সেমির আগে বড় ধাক্কা ইংল্যান্ড শিবিরে, চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দলের ওপেনার

ইংল্যান্ড শিবিরের তরফে জেসনের বাদ যাওয়ার কথা জানানো হয়েছে। তাঁর পরিবর্ত হিসাবে জেমস ভিন্সকে ডেকে পাঠিয়েছে ইংল্যান্ড।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৮:৩৫
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চোট পান জেসন রয়

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চোট পান জেসন রয় ছবি: টুইটার থেকে।

টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে বড় ধাক্কা ইংল্যান্ড শিবিরে। চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ইংল্যান্ডের ওপেনার জেসন রয়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট করার সময় কাফ মাসলে চোট পান জেসন। আর খেলতে পারেননি তিনি। তখনই আশঙ্কা দেখা দিয়েছিল, বাকি ম্যাচে হয়তো আর নামতে পারবেন না তিনি। সেটাই সত্যি হল।

ইংল্যান্ড শিবিরের তরফে জেসনের বাদ যাওয়ার কথা জানানো হয়েছে। তাঁর পরিবর্ত হিসাবে জেমস ভিন্সকে ডেকে পাঠিয়েছে ইংল্যান্ড। এই প্রসঙ্গে জেসন বলেন, ‘‘আমি হতাশ। এই ঘটনা মেনে নেওয়া যায় না। খেলতে না পারলেও আমি দলের সঙ্গে থাকব। আশা করি দল ট্রফি জিতবে।’’

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৭৯ রান করে দক্ষিণ আফ্রিকা। জবাবে ব্যাট করতে নেমে ১৫ বলে ২০ রান করে চোট পান জেসন। মাঠের মধ্যেই শুয়ে পড়তে দেখা যায় তাঁকে। ছুটে আসেন দলের ফিজিয়ো। মাঠের মধ্যে কিছু ক্ষণ চিকিৎসার পরে মাঠ ছাড়েন জেসন। যাওয়ার সময় দেখা যায়, ঠিক মতো হাঁটতেও পারছেন না তিনি। দু’জনের সাহায্য নিয়ে মাঠের বাইরে যেতে হয় তাঁকে।

চোট পাওয়ার পর দেখা যায় কাঁদছেন জেসন। কান্নার ভিডিয়ো প্রকাশিত হয় নেটমাধ্যমে। অনেকেই তাঁকে সহানুভূতি জানান। অনেকে আবার বলেন, দেশের হয়ে খেলতে না পারার কষ্ট প্রকাশ পাচ্ছে জেসনের চোখে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement