India Vs Bangladesh

সিরিজ় জিতে বাংলাদেশের অলরাউন্ডারের থেকে অপ্রত্যাশিত উপহার পেলেন রোহিত

কানপুর টেস্টের পর বিশেষ উপহার পেয়েছেন রোহিত। বাংলাদেশের এক ক্রিকেটার তাঁকে উপহারটি দিয়েছেন। অপ্রত্যাশিত উপহার পেয়ে খুশি ভারতীয় দলের অধিনায়কও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ২০:৩২
picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ় শেষ হওয়ার পর কানপুরে বিশেষ উপহার পেয়েছেন রোহিত শর্মা। উপহার পেয়েছেন প্রতিপক্ষ দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের কাছ থেকে। অপ্রত্যাশিত উপহারে খুশি হয়েছেন ভারতীয় দলের অধিনায়কও।

Advertisement

বাংলাদেশে মেহদির নিজের ক্রীড়া সরঞ্জাম তৈরির সংস্থা রয়েছে। ‘এমকেএস স্পোর্টস’ নামে সেই সংস্থা মূলত ক্রিকেট ব্যাট তৈরি করে। কানপুর টেস্ট শেষ হওয়ার পর নিজের সংস্থার তৈরি একটি ব্যাট রোহিতকে উপহার দিয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার। বাংলাদেশের আর এক ক্রিকেটার ইমরুল কাইস এবং কয়েক জন বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে গত বছর থেকে ক্রিকেট সরজ্ঞাম তৈরি করছেন মেহেদি।

Picture of Mehidy Hasan and Rohit Sharma

(বাঁদিকে) মেহেদি হাসান মিরাজ এবং রোহিত শর্মা। ছবি: ফেসবুক।

রোহিতকে ব্যাট উপহার দেওয়ার ভিডিয়ো মেহেদি পোস্ট করেছেন ‘এমকেএস স্পোর্টস’এর সমাজমাধ্যমের পেজে। সঙ্গে তিনি লিখেছেন, ‘‘রোহিত ভাইয়ের সঙ্গে আমি। তাঁকে আমার সংস্থার তৈরি একটি ব্যাট উপহার দিলাম। রোহিত ভাইকে একটা ব্যাট দেওয়ার ইচ্ছা অনেক দিন ধরেই আমার ছিল। শেষ পর্যন্ত তাঁকে ব্যাট দিতে পেরে খুব ভাল লাগছে।’’

সিরিজ় জয়ের পর কানপুরে অপ্রত্যাশিত উপহার পেয়ে খুশি রোহিতও। তিনি বলেছেন, ‘‘মেহেদিকে দীর্ঘ দিন ধরে চিনি। ভীষণ ভাল ক্রিকেটার। কয়েক জন বন্ধুর সঙ্গে ও ক্রিকেট ব্যাট তৈরির সংস্থা তৈরি করেছে। এটা দারুণ। ওর জন্য সব সময় আমার শুভেচ্ছা থাকবে। ঈশ্বর ওকে সাফল্য দিন। আশা করব ওর সংস্থাও দারুণ ভাবে এগিয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement