Asia Cup 2023

অনুশীলন থামিয়ে অন্য খেলায় মাতলেন কোহলি, পাক ম্যাচের প্রস্তুতিতে কি মন নেই বিরাটের?

শুক্রবার কলম্বোয় বৃষ্টি হয়নি। তাই নির্ধারিত সময়েই অনুশীলন করেন ভারতীয় ক্রিকেটারেরা। অনুশীলন ভাল করে শুরু হওয়ার আগেই অন্য খেলায় মাততে দেখা গেল কোহলিকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০১
picture of virat kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

সুপার ফোরের ম্যাচে সামনে পাকিস্তান। অথচ অনুশীলন বাদ দিয়ে অন্য খেলায় মাতলেন বিরাট কোহলি। শুক্রবার ভারতীয় দলের অনুশীলনে কোহলিকে দেখা গেল অন্য মেজাজে। যদিও পাক ম্যাচের প্রস্তুতিতে ফাঁকি দেননি তিনি।

Advertisement

শুক্রবার কলম্বোয় বৃষ্টি হয়নি। নির্ধারিত সূচি অনুযায়ী অনুশীলনের সুযোগ পেয়েছে ভারতীয় দল। রোহিত শর্মারা সকলেই আছেন ফুরফুরে মেজাজে। রবিবার ম্যাচের দিন কলম্বোয় বৃষ্টির পূর্বাভাস থাকলেও তা নিয়ে বিশেষ ভাবছেন না তাঁরা। ভারতীয় শিবির চাপ মুক্ত থাকার চেষ্টা করছে।

মূল অনুশীলন শুরুর আগে ফুটবল নিয়ে গা ঘামাচ্ছিলেন (ওয়ার্ম আপ) ভারতীয় ক্রিকেটারেরা। সে সময় মাঠের মধ্যে ঢুকে পড়ে একটি কুকুর। খেলা থামিয়ে দেন ভারতীয় ক্রিকেটারেরা। কুকুরটিকে কাছে ডাকেন কোহলি। কাছে গেলে তার সঙ্গে খেলতে শুরু করেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। কুকুরটিকে ফুটবলও এগিয়ে দেন। যদিও ফুটবল দেখে ভয় পেয়ে সেখান থেকে চলে যায় কুকুরটি। সেই ভিডিয়ো সমাজমাধ্যমেও ছড়িয়েছে।

পাকিস্তানের সেরা একাদশ নামাতে পারবে ভারত। সন্তানের জন্মের জন্য নেপাল ম্যাচের আগে দেশে ফিরে আসা যশপ্রীত বুমরা শুক্রবার দলের সঙ্গে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করেছেন লোকেশ রাহুল। ম্যাচ খেলার মতো ফিট হয়ে গিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার।

রবিবার সুপার ফোর পর্বের প্রথম ম্যাচ খেলতে নামবেন রোহিতেরা। প্রতিপক্ষ পাকিস্তান। সে দিন কলম্বোয় বৃষ্টির পূর্বভাস রয়েছে। ভারত-পাকিস্তানের গ্রুপ পর্বের ম্যাচও বৃষ্টি ভেস্তে গিয়েছিল। তাই এ বার ১১ সেপ্টেম্বর রিজার্ভ দিন রাখা হয়েছে। ১০ সেপ্টেম্বর যে পর্যন্ত খেলা হবে, সোমবার সেখান থেকেই শুরু হবে খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement