Bizarre

বাথরুমের দেওয়াল বেয়ে চুঁইয়ে পড়ছে ‘রক্ত’! তদন্তে নেমে চোখ কপালে উঠল বাড়ির মালকিনের

স্নানঘরে ঢুকে আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা এক মহিলা দেখেন, স্নানাগারের দেওয়াল চুঁইয়ে পড়ছে রক্তাভ তরল! প্রথমে তিনি ভিডিয়ো করেন বিষয়টির। তার পর ভেদ করেন ‘রক্তাক্ত’ দেওয়ালের রহস্য।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৮
দেওয়াল থেকে বেরিয়ে আসা এই তরলের রহস্য কী?

দেওয়াল থেকে বেরিয়ে আসা এই তরলের রহস্য কী? ছবি: সংগৃহীত

হলউডি হরর ছবির মতোই পরিস্থিতি! কিছু দিন আগে স্নানঘরে ঢুকে আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার জোগাড় হয় আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা লেক্সি চাইডেস্টারের। দেখেন স্নানাগারের দেওয়াল চুঁইয়ে পড়ছে রক্তাভ তরল! নিরীহ দেওয়ালের এ হেন ‘রক্তপাত’ দেখে ৩০ বছর বয়সি ওই মহিলা একটি ভিডিয়ো করে রাখেন গোটা বিষয়টির। ভিডিয়ো আপলোড করেন টিকটকে। তার পর নিজেই সমাধানের চেষ্টা করেন ‘রক্তাক্ত’ দেওয়ালের রহস্য।

Advertisement

লেক্সি একটি লেখেন, “ওরে বাবা! আমার দেওয়াল থেকে রক্ত পড়ছে!” জানান, ২০ বছর ধরে তিনি ওই বাড়িতে বাস করছেন। কিন্তু এমন কিছু আগে দেখেননি। হঠাৎ করেই এক দিন রাতে তিনি দেখেন বাথরুমের ক্যাবিনেটের পিছন থেকে দেওয়াল বেয়ে থেকে লাল একটি তরল বেরিয়ে আসছে। ক্রমে ফোঁটা ফোঁটা রক্তাভ তরলে ভর্তি হয়ে যায় তাঁর বেসিন। লেক্সির সেই ভিডিয়ো ঝড় তোলে নেটমাধ্যমে। দেখেন লক্ষ লক্ষ মানুষ।

কিন্তু দেওয়াল থেকে বেরিয়ে আসা এই তরলের রহস্য কী? কোথা থেকে এই তরল বেরোচ্ছে, তা জানতে জলের পাইপগুলিও পরীক্ষা করে দেখেন। পরীক্ষা করে দেখেন দেওয়ালও। কিন্তু কোথাও কিছু দেখতে পাননি তিনি ও তাঁর বাড়ির লোকজন। শেষ পর্যন্ত গোটা ক্যাবিনেটটি খুলে ফেলার সিদ্ধান্ত নেন তাঁরা। ক্যাবিনেট খুলতেই দেখা যায়, যে ধাতব পাতের সাহায্যে সেটি দেওয়ালে আটকানো ছিল, সেই ধাতব পাত ক্ষয়ে গলে গিয়েছে। আর সেই গলে যাওয়া ধাতুই দেওয়াল থেকে চুঁইয়ে পড়া জলের সঙ্গে মিশে লাল হয়ে দেওয়াল বেয়ে পড়ছিল। সাদা রঙের দেওয়ালে সেই চুঁইয়ে পড়া লাল তরল দেখেই রক্ত ভেবে ভুল করেছিলেন ওই মহিলা।

আরও পড়ুন
Advertisement