Viral

Viral: ডান্স ফ্লোরে পড়ে গিয়ে ভাঙল কনুই, রেগে বিয়েবাড়ির বিরুদ্ধে কোটি টাকার মামলা কনের

বিয়েবাড়ির ডান্স ফ্লোরে পড়ে থাকা পানীয়তেই পা হড়কে পড়ে গিয়ে কনুই ভাঙে। এ বার সেই কারণে বিয়েবাড়ির বিরুদ্ধে দেড় কোটি টাকার মামলা ঠুকলেন কনে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৭:৩৮
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ইংল্যান্ডের এক বিলাসবহুল বাড়ি। বিয়ের অনুষ্ঠানে ভাড়া দেওয়া হয়। ভাড়ার অঙ্কও বেশ মোটা। সেখানেই নিজের বিয়ের অনুষ্ঠানে নাচতে গিয়ে আছাড় খেলেন কনে। ল্যামিনেট করা ডান্স ফ্লোরে একটু পানীয় পড়ে ছিল, আর তাতেই পা পিছলে এই কাণ্ড! ভাঙল কনুই। ঘটনাটা ২০১৮ সালের। ইতিমধ্যেই তিন-তিনটি বড় অস্ত্রোপচার সেরে ফেলেছেন ওই মহিলা। কিন্তু কনুইয়ের হাল এখনও ফেরেনি। বরং ব্যথার চোটে এখন আর স্কুলে গিয়ে পড়াতে পারেন না তিনি। কিন্তু ঘটনাটা এটুকুর মধ্যে সীমাবদ্ধ হলে নিশ্চয়ই আলোড়ন হত না!

Advertisement
বিয়ের দিন ক্যারা ডোনোভান।

বিয়ের দিন ক্যারা ডোনোভান।

আরও পড়ুন:
আরও পড়ুন:

সম্প্রতিই নড়েচড়ে বসেছেন ক্যারা ডোনোভান নামের বছর পঁয়ত্রিশের এই মহিলা। ইংল্যান্ডের চেমসফোর্ডের সেই বিখ্যাত বিয়েবাড়ির বিরুদ্ধে এ বার তিনি মোটা ক্ষতিপূরণ দাবি করে মামলা করেছেন। ভারতীয় অঙ্কে দেড় কোটি টাকার মামলা ঠুকেছেন তিনি। কারণ তিনি টের পেয়েছেন, তাঁর এই অবস্থার জন্য দায়ী অনুষ্ঠানের দিন ওই বাড়ির দায়িত্বে থাকা কর্মীরা। কারণ পিচ্ছিল মেঝের উপর দাঁড়িয়ে মদ্যপানের নিয়ম নেই। তবু সে দিন কেউ কেউ মদের গ্লাস হাতে পৌঁছে গিয়েছিলেন নাচের জায়গায়। আটকানো হয়নি তাঁদের। আর সেটাই বিপদ ডেকে আনল ক্যারার জীবনে।

​​​​​​​ক্যারার দাবি, এই ফ্লোরের একদম কোণের দিকে সাজানো ছিল টেবিল। নাচের ফ্লোর ফাঁকা দেখে বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর স্বাভাবিকভাবেই লোকে মদ্যপান ও নাচের জন্য জায়গাটি বেছে নিতে থাকে।ন আর তাঁদেরই কারও গ্লাস থেকে পানীয় পড়ে যায় ফ্লোরে। তবে বাড়ির মালিকপক্ষও পিছু হঠছে না! এই ফ্লোরে পানীয় পড়লে যে বিপত্তি ঘটবেই, এমন সতর্কবার্তা না কি আগে থেকেই দেওয়া ছিল! এখন দোষ কার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement