Mukesh Ambani

প্রতি সপ্তাহে একটিই রেস্তরাঁর খাবার আনান মুকেশ অম্বানী, কোথায় অর্ডার দেন?

সম্প্রতি মুকেশ অম্বানীকে নিয়ে একটি নতুন তথ্য প্রকাশ্যে এসেছে। ধনকুবের নাকি খাদ্যরসিক। পরিমাণে কম হলেও খেতে তিনি ভালবাসেন। কোন রেস্তরাঁর খাবার ছাড়া মুখে রোচে না তাঁর?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৪:৫০
Image of mukesh Ambani.

মুকেশ মুম্বইয়ের একটি রেস্তরাঁর নিয়মিত গ্রাহক। ছবি: সংগৃহীত।

মুকেশ অম্বানীর ব্যক্তিগত যাপন নিয়ে উৎসাহ আছে অনেকেরই। ‘অ্যান্টিলিয়ার’ অন্দরমহল থেকে সম্পত্তির পরিমাণ— অম্বানীদের নিয়ে শেষ নেই কৌতূহলের। সম্প্রতি অম্বানীকে নিয়ে একটি নতুন তথ্য প্রকাশ্যে এসেছে। ধনকুবের নাকি খাদ্যরসিক! বয়স ৬০ পেরিয়েছে। বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, খাওয়াদাওয়ায় এমনিতে বেশ নিয়ম মেনে চলেন। পরিমাণে কম হলেও খেতে তিনি ভালবাসেন। চাইলে প্রতি দিনই দেশ-বিদেশের বড় বড় রেস্তরাঁর খাবারের স্বাদ নিতে পারেন। কিন্তু মুকেশ মুম্বইয়ের একটি রেস্তরাঁর নিয়মিত গ্রাহক। ওই রেস্তরাঁর খাবার ছাড়া তাঁর নাকি অন্য কিছু মুখে রোচে না।

Advertisement

মুম্বইয়ের ‘স্বাতী স্ন্যাকস’-এর জনপ্রিয়তা কম নয়। ওই দোকান থেকে সপ্তাহে এক দিন খাবার অর্ডার করেন মুকেশ। এই রেস্তরাঁর ভেলপুরি আর দই বড়া অম্বানীর সবচেয়ে পছন্দের। শোনা যায়, দেশের বাইরে গেলেও এই খাবারের স্বাদ ভুলতে পারেন না। এই খাবারের টানেই তাড়াতাড়ি কাজ সেরে ফিরে আসেন তিনি। শুধু মুকেশ নয়, অম্বানী পরিবারের বাকি সদস্যরাও খুবই পছন্দ করেন এই রেস্তরাঁর খাবার।

শুধু অম্বানীরা নয়, এই দোকানের খাবারের স্বাদে মুগ্ধ বিখ্যাত ক্রিকেটার থেকে অভিনেতা। তবলাবাদক জাকির হুসেন আছেন সেই তালিকায়। চিত্রশিল্পী এম এফ হুসেনও নাকি এই রেস্তরাঁর খাবারের স্বাদে মুগ্ধ ছিলেন। অ্যাপলের সিইও টিম কুক যখন ভারতে এসেছিলেন, তিনিও নাকি এখানকার বড়া পাও চেখে দেখেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement