Same Sex Marriage

একই প্রেমিক আঘাত দিয়েছেন দু’জনকে! সংসার পেতে এখন এক সন্তানের মা সেই দুই নারী

২০১৯ সালে সম্পর্ক শুরু হয় লিয়ান-এমার। ২০১৮ সালে লিয়ান জানতে পারেন তাঁর প্রেমিক একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তখন সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তার পরেই বদলে গেল লিয়ানের জীবন!

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৬
প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান লিয়ান এবং এমা ডেভিস।

প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান লিয়ান এবং এমা ডেভিস। ছবি- সংগৃহীত

একই ব্যক্তি সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন লিয়ান এবং এমা ডেভিস। দু’জনের সঙ্গেই বিশ্বাসঘাতকতা করেন সেই ব্যক্তি। এক দিন কৌতূহলবশত এমার সঙ্গে আলাপ করতে যান লিয়ান। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান তাঁরা। বিয়েও করে ফেলেন। শুধু তা-ই নয়, এখন তাঁরা এক সন্তানের মা-ও বটে! শুনতে অবাক লাগলেও ঘটনাটি কিন্তু সত্যিই ঘটেছে লন্ডনে।

২০১৯ সালে সম্পর্ক শুরু হয়েছে লিয়ান-এমার। ২০১৮ সালে লিয়ান জানতে পারেন, তাঁর প্রেমিক আদতে একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কে রাখেন। তখন সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন এমা। এর পর পুরনো প্রেমিকের আর এক প্রেমিকার সঙ্গে আলাপ হয় লিয়ানের। প্রেমিকের কীর্তির কথা গল্প করতে করতে কখন তাঁরা একে অপরকে ভালবেসে ফেললেন, তা বুঝতেও পারেননি যুগল।

Advertisement
২০১৯ সালে সম্পর্ক শুরু হয়েছে লিয়ান-এমার।

২০১৯ সালে সম্পর্ক শুরু হয়েছে লিয়ান-এমার। ছবি- সংগৃহীত

এর আগে কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়াননি লিয়ান। অন্য দিকে, বছর ৩৩-এর এমা হলেন উভকামী। বিয়ের পর দু'জনেই আইভিএফ পদ্ধতিতে গর্ভধারণের চেষ্টা শুরু করেন। আইভিএফ পদ্ধতিতে ভ্রূণ তৈরির জন্য এমার ডিম্বাণু এবং অপরিচিত এক শুক্রাণুদাতার শুক্রাণু ব্যবহার করা হয়। তৈরি ভ্রূণ লিয়ানের জরায়ুতে স্থানান্তরিত করা হয়। গর্ভধারণের এই প্রক্রিয়ায় দু’জনেই সমান ভাবে অংশ নেন। তাঁদের জীবনে আসে ছেলে ক্যাসপার। ক্যাসপারকে পেয়ে আপ্লুত দু’জনেই।

তবে তাঁদের এই সুখ খুব বেশি দিন দীর্ঘস্থায়ী হয়নি। সন্তানের জন্মের মাস কয়েকের মধ্যেই লিয়ান জানতে পারেন, তাঁর শরীরে কর্কট রোগ বাসা বেঁধেছে। কোলন ক্যানসারে আক্রান্ত হন লিয়ান। তবে ভেঙে পড়েননি যুগল। একে অপরের হাতে হাত রেখে ক্যানসারের বিরুদ্ধে এই কঠিন লড়াইয়ে নেমেছেন তাঁরা। এমা বলেন, ‘‘আমাদের সামনে গোটা জীবন পড়ে আছে। ছোট্ট ক্যাসপারের জন্য লিয়ানকে ঠিক হতেই হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement