Marital Problems

রোজ রাতে অন্য প্রেমের টানে ছুটে যান স্বামী, জানতে পেরে তাঁর সঙ্গে বিশেষ চুক্তি স্ত্রীর

দাম্পত্য জীবন কত মধুর হবে, তা-ও অনেকটাই নির্ভর করে স্বামী-স্ত্রীর বোঝাপড়ার উপর। বাইরের লোকেদের পছন্দ হোক, না হোক, সম্পর্ক ভাল রাখতে স্বামীর সঙ্গে বিশেষ চুক্তি করলেন এক মহিলা।

Advertisement
সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১২:২৭
স্বামীর সঙ্গে চুক্তি করলেন বেকি নামের এক মহিলা।

স্বামীর সঙ্গে চুক্তি করলেন বেকি নামের এক মহিলা। ছবি: প্রতীকী

যে কোনও সম্পর্কই দাঁড়িয়ে থাকে বিশেষ কিছু সমীকরণের উপর। দাম্পত্য জীবন কত মধুর হবে তা-ও অনেকটাই নির্ভর করে স্বামী-স্ত্রীর পারস্পরিক বোঝাপড়ার উপর। অনেক সময় বাইরের কারও সেই বোঝাপড়ার সূত্রটি পছন্দ না-ও হতে পারে। স্বামীর সঙ্গে তেমনই এক চুক্তি করলেন বেকি নামের এক মহিলা।

Advertisement

প্রভাবী বেকি সম্প্রতি নিজের দাম্পত্য নিয়ে একটি পোস্ট করেন সমাজধ্যমে। সেখানে ‘বৈবাহিক জীবনের জন্য জরুরি পরামর্শ’ বলে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন তিনি। সেখানেই তিনি জানিয়েছেন স্বামীর ‘দ্বিতীয় ভালবাসার’ কথা। বেকির দাবি, তাঁর স্বামী ‘প্লে-স্টেশন’-এ গেম খেলতে ভালবাসেন। ভিডিয়ো গেমের প্রতি স্বামীর টান এত বেশি যে, প্রতি রাতেই তিনি তাঁকে ছেড়ে নিজের গেম খেলার জায়গায় চলে যান। স্বামীর এই কাজে বিরক্তই হয়ে যেতেন বেকি। নিত্যদিন ঝামেলাও লেগে থাকত এই নিয়ে। শেষ পর্যন্ত বেকির মাথায় এক বুদ্ধি আসে। স্বামীর এই আগ্রহকে কাজে লাগানোর ফন্দি আঁটেন তিনি। তার পরই তাঁকে একটি চুক্তি করার প্রস্তাব দেন।

যদি নির্বিঘ্নে যদি গেম খেলতে হয়, তবে তার আগে বাড়ির কাজ করতে হবে।

যদি নির্বিঘ্নে যদি গেম খেলতে হয়, তবে তার আগে বাড়ির কাজ করতে হবে। ছবি: প্রতীকী

বেকি স্বামীকে বলেছেন, যদি নির্বিঘ্নে যদি গেম খেলতে হয়, তবে তার আগে বাড়ির কাজ করতে হবে। বেকি তাড়াতাড়ি শুতে যাবেন। আর তিনি শুতে যাওয়ার আগে রাতের খাবার ও ‘স্ন্যাকস’ তৈরি করে দেবেন স্বামীই। তিনি ঘুমিয়ে পড়লে স্বামী যত ইচ্ছা গেম খেলতে পারেন। আর এই চুক্তিতে রাজিও হয়ে গিয়েছেন স্বামী। ভিডিয়োটি প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ছত্রিশ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement