Bizzare

Bizarre Couple: স্বামী ৬ ফুট, স্ত্রী ৩! উচ্চতায় ফারাক অনেক, মন কাছাকাছিই

দু’জনের মধ্যে উচ্চতার তফাত প্রায় ৩ ফুট। কিন্তু এই পার্থক্য প্রভাব ফেলেনি ক্রিস্টি চ্যান্ডলার এবং সেনেকা কর্সোটির দাম্পত্যে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৪:৩৯
ক্রিস্টি এবং সেনেকার দৈহিক উচ্চতার পার্থক্য নিয়ে আলোচনা চলছে নানা মহলে।

ক্রিস্টি এবং সেনেকার দৈহিক উচ্চতার পার্থক্য নিয়ে আলোচনা চলছে নানা মহলে। ছবি- সংগৃহীত

ক্রিস্টি চ্যান্ডলার এবং সেনেকা কর্সোটি। আমেরিকা নিবাসী এই দম্পতি বর্তমানে আলোচনার কেন্দ্রে। ক্রিস্টি এবং সেনেকার দৈহিক উচ্চতার পার্থক্য নিয়ে আলোচনা চলছে নানা মহলে। ক্রিস্টির উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। ৩ফুট ২.২ ইঞ্চির সেনেকা, ক্রিস্টির তুলনায় সেখানে বড়ই ‘ছোট’। কিন্তু শারীরিক উচ্চতা সেনেকা এবং ক্রিস্টির সম্পর্কে গড়ে উঠতে বাধা হয়ে দাঁড়ায়নি। পেশায় দু’জনেই শিক্ষক। ক্রিস্টি একটি স্কুলে আঁকা শেখান। সেনেকা সেই স্কুলেই অঙ্ক করান।

Advertisement

সেনেকা এবং ক্রিস্টির সম্পর্কের শুরু হয়েছিল বন্ধুত্ব দিয়ে। ধীরে ধীরে সেই বন্ধুত্ব ভাল লাগায় পরিণত হয়। ২০২১ সালের, জুন মাসে গাঁটছড়া বাঁধেন দু’জন। সে সময়ে অনেকেই ক্রিস্টিকে বারণ করেছিলেন এই বিয়ে করতে। তবে সে সব কথায় কর্ণপাত করেননি ক্রিস্টি। দু’জনে বেশ জমিয়ে সংসার করছেন। সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে ক্রিস্টি জানিয়েছেন, দৈহিক উচ্চতা তাঁদের ভালবাসায় বাধা হতে পারেনি। সেনেকা অত্যন্ত বুদ্ধিমতী মেয়ে। তাঁর চেয়ে কিছুটা বেশিই। তাঁরা একে অপরের পরিপূরক।

অন্য দিকে সেনেকাও জানিয়েছেন, ক্রিস্টির মতো ভাল মনের মানুষ তিনি কমই দেখেছেন। উচ্চতার পার্থক্য থাকলেও ভালবাসার অভাব নেই। ক্রিস্টি এবং সেনেকা দু’জনেই নিজেদের পৃথিবীর সবচেয়ে সুখী দম্পতি বলে মনে করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement