Love Affair

বান্ধবীর মন জয় করতে বিপণি থেকে বিলাসবহুল গাড়ি নিয়ে চম্পট প্রেমিকের, শেষে হাজতবাস

প্রেম তো করা যায় না, প্রেমে পড়া যায়। আর প্রেমে পড়লে যে কী হয়, কী হয় না, তা যাঁরা প্রেমে পড়েন, তাঁদের এ নিয়ে বিস্তর জ্ঞান আছে। তা এই প্রেমে পড়ে এই মজনু কী করল দেখুন!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৮:৫০
গাড়ি চুরি করতে গিয়ে ধরা পড়ল চোর।

গাড়ি চুরি করতে গিয়ে ধরা পড়ল চোর। ছবি- প্রতীকী

পুণের বিমাননগরের বাসিন্দা ঈশান্ত শর্মা। প্রেমিকার চোখে নিজের ভাবমূর্তি ধরে রাখতে বিলাসবহুল একটি গাড়ি কিনবেন বলে মনস্থির করেন। সেই অনুযায়ী নভেম্বরের গোড়ার দিকে একটি গাড়ির বিপণিতে গিয়ে গাড়ির মডেল পছন্দও করে আসেন। কথা বার্তাও এক রকম পাকা হয়ে যায়।

Advertisement

নাদিম শেখ নামে ওই বিপণির মালিক এবং বিলাসবহুল গাড়ি কেনাবেচার সঙ্গে যুক্ত ব্যক্তি অভিযোগ করেন, নভেম্বরের প্রথম সপ্তাহে অনলাইন ওয়েবসাইট দেখে গাড়ি পছন্দ করেছিলেন ঈশান্ত। তার পর বিপণিতে এসে জানিয়েছিলেন, সামনেই তাঁর মায়ের জন্মদিন। সেই উপলক্ষেই আধুনিক সব সুবিধাযুক্ত ওই গাড়িটি উপহার স্বরূপ তাঁর মায়ের হাতে তুলে দিতে চান।

সেই অনুযায়ী চলতি মাসের ২০ তারিখ ২ লক্ষ ৮০ হাজার টাকার বিনিময়ে আগে ব্যবহৃত ওই বিলাসবহুল গাড়িটি কেনার কথা পাকা হয়।

পরের দিন অভিযুক্ত ওই তরুণ এবং তাঁর ভাই, মা এবং বান্ধবীকে গাড়িটি দেখানোর অছিলায় নিয়ে যেতে চায়। বিশ্বাস করে গাড়িটি তাঁকে দিয়েও দেন নাদিম। তার পর বেশ কিছু ক্ষণ কেটে যাওয়ায় তাঁদের সন্দেহ হয়। তখন তাঁরা পুলিশে অভিযোগ জানান।

পুণের সামার্থ থানা থেকে জানানো হয়, অভিযোগ পেয়েই তাঁরা গাড়িটির খোঁজ করতে শুরু করেন। আধুনিক সব সুবিধা থাকায়, গাড়িটির লোকেশন দেখে খুঁজে বার করতে সুবিধা হয়। অবশেষে সাবিত্রীভাই ফুলে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

জেরার মুখে ঈশান্ত স্বীকার করে নেন, বান্ধবীর মন জয় করতেই বিলাসবহুল এই গাড়িটি চুরি করার ছক কষেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement