Viral Video

৩০০ কোটি বাজেটের ‘জওয়ান’ হুবহু শুট ফোনেই! অবাক শাহরুখও

‘জওয়ান’ ছবি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩০০ কোটি টাকা। তবে কম বাজেটেও যে এত সুন্দর মারপিটের দৃশ্য শুট করা যায়, তা দেখে অনেকেই অবাক হয়েছেন। কী এমন ছিল সেই ভিডিয়োতে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫০
মোবাইল ফোনেই কামাল করলেন ইউটিউবার।

মোবাইল ফোনেই কামাল করলেন ইউটিউবার। ছবি: সংগৃহীত।

‘জওয়ান’ ঝড় চলছে দেশ জুড়ে। কেবল শাহরুখ খানের ভক্তরাই নয়, ‘জওয়ান’ এর প্রশংসায় পঞ্চমুখ সিনেমাপ্রেমীরাও। মুক্তির একমাসের মধ্যেই হাজার কোটি টাকার ক্লাবে পা রেখেছে ‘জওয়ান’। ভক্তরা সমাজমাধ্যমে শাহরুখকে এই বিরাট সাফল্যের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। বাদশাও ভক্তদের সেই সব শুভেচ্ছাবার্তার উত্তর দিচ্ছেন সমাজমাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে। সম্প্রতি শাহরুখ ইউটিউবার জ়ারমাটিক্সের একটি ভিডিয়ো শেয়ার করছেন নিজের সমাজমাধ্যমের পাতায়, যা দেখে তিনি নিজেই চমকে গিয়েছিলেন। এই ভিডিয়োতে ইউটিউবার মোবাইলেই ‘জওয়ান’ ছবির একটি দৃশ্য শুট করেছেন, যা দেখে শাহরুখ অবিভূত। ভিডিয়োতে দেখা যাচ্ছে শাহরুখের মতোই মারপিটের দৃশ্যে নকল করেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে ধুয়ো, সামনে দিয়ে উড়ে যাচ্ছে পায়রা, মুখে সিগারেট, একাই পাঁচজনের সঙ্গে লড়াই করছেন নায়ক— এ যেন হুবহু শাহরুখের ছবির দশ্য। ছবির শুটিং থেকে এডিটিং দেখে বোঝার উপায় নেই পুরোটাই মোবাইলে করা হয়েছে। ভক্তের এমন সুন্দর ও নিখুঁত কাজ মনে ধরেছে শাহরুখের। এই ভিডিয়ো দেখে ইউটিউবারের প্রশংসা না করে পারেননি তিনি। ভিডিয়োটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘এই কাজ সত্যিই প্রশংসার যোগ্য। খুব ভাল হয়েছে। এই প্রচেষ্টার জন্য ধন্যবাদ। অনেক ভালবাসা।’

Advertisement

‘জওয়ান’ ছবি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩০০ কোটি টাকা। তবে কম বাজেটেও যে এত সুন্দর মারপিটের দৃশ্য শুট করা যায়, তা দেখে অনেকেই অবাক হয়েছেন। সমাজমাধ্যমে এখন ভিডিয়োটি ভাইরাল।

রইল সেই ভিডিয়োর ঝলক...

আরও পড়ুন
Advertisement