Burger

কোনও উপকরণ ছাড়া বার্গার অর্ডার করেছিলেন, রসবোধের পরিচয় দিল ম্যাকডোনাল্ডস

প্রধান উপকরণ ছাড়াই ম্যাকডোনাল্ডসের বার্গার অর্ডার করেছিলেন। কিন্তু যা হাতে পেলেন, তাতে নিজেই হাসিতে ফেটে পড়লেন গ্রাহক।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৪:০১
অর্ডার করার সময় উল্লেখ করে দিয়েছিলেন যাতে তাঁর বার্গারে চিজ, পেঁয়াজ, মাংস, ক্যাপসিকাম এবং  অন্য কোনও উপকরণই না থাকে।

অর্ডার করার সময় উল্লেখ করে দিয়েছিলেন যাতে তাঁর বার্গারে চিজ, পেঁয়াজ, মাংস, ক্যাপসিকাম এবং অন্য কোনও উপকরণই না থাকে। প্রতীকী ছবি।

চিজ, সস্‌, পেঁয়াজ, আচার, মাংস— কোনও উপকরণ ছাড়া অনলাইনে শুধু বার্গার অর্ডার করেছিলেন আমেরিকার বাসিন্দা রব ডেনব্লেকার। কিন্তু বার্গারের বদলে যা এল, তাতে রীতিমতো চক্ষু চড়কগাছ হল তাঁর।

Advertisement

পেশায় কার্টুনিস্ট রব, বার্গার খেতে প্রচন্ড ভালবাসেন। পৃথিবীর বিভিন্ন সংস্থার বার্গার চেখে দেখেন। সম্প্রতি তিনি ম্যাকডোনাল্ডস-এর থেকে একটি বার্গার অর্ডার করেছিলেন। বার্গারের আসল স্বাদ লুকিয়ে রয়েছে দু’টো পাউরুটির মাঝখানের সুস্বাদু কিছু উপকরণে। বার্গার অর্ডার দেওয়ার আগে পছন্দসই উপকরণগুলির কথা জানালে সেগুলি দিয়েই বার্গার বানিয়ে পাঠানো হয়। কিন্তু রব সে সব কিছুই চাননি। তিনি অর্ডার করার সময় উল্লেখ করে দিয়েছিলেন যাতে তাঁর বার্গারে চিজ, পেঁয়াজ, মাংস, ক্যাপসিকাম এবং অন্য উপকরণগুলির কিছুই না থাকে। এমন একটি বরাত পেয়ে অবাক হয় ম্যাকডোনাল্ডসও। অর্ডারের প্রেক্ষিতে ম্যাকডোনাল্ডের তরফে একটি মেল করে জানানো হয় যে, রব আসলে কী চাইছেন সেটা বোঝা যাচ্ছে না। কিন্তু রব ‘ম্যাকডোনাল্ডস’-এর করা মেলের উত্তরে কিছু জানাননি রব। কিছু ক্ষণ পরে অর্ডার বাড়ি এসে পৌঁছয়। কিন্তু বার্গার নয়, রব হাতে পান ম্যাকডোনাল্ডস-এর খালি কাগজের ব্যাগ। এই ঘটনায় নিজেই মজা পেয়েছেন রব। নিজের টুইটারের পাতায় এই ঘটনা ভাগ করেও নিয়েছেন। অনেকেই লিখেছেন, ‘‘ম্যাকডোনাল্ডস ভাল বার্গার বানায় জানতাম, এমন রসবোধও আছে, প্রথম জানলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement