Father and Son

ওত পেতে ছিলেন এটিএমের বাইরে, টাকা তুলে বেরোতেই ছুরি! দেখলেন, নিজেরই সন্তান

ছিনতাইয়ের উদ্দেশ্যে এটিএমের বাইরে ওত পেতেছিলেন এক ব্যক্তি। অন্ধকারে দেখতে না পেয়ে নিজের ছেলের উপরেই চালালেন হামলা।

Advertisement
সংবাদ সংস্থা
গ্লাসগো শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৮:২১
Symbolic Image of ATM.

ভুল করে ছেলের উপরেই হামলা চালালেন বাবা। প্রতীকী ছবি।

নিজের ছেলের মুখে ছুরি মেরে টাকা ছিনতাইয়ের অভিযোগে ২৬ মাসের জন্য জেল হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগোতে। পুলিশি জেরায় ওই ব্যক্তি জানান, পুরো ঘটনাটি ভুলবশত ঘটেছে। ঘটনার আগের মুহূর্তেও তিনি জানতেন না যে ছেলের উপর হামলা চালাতে যাচ্ছেন।

৪৫ বছর বয়সি ওই ব্যক্তি ছিনতাই করেই জীবিকা নির্বাহ করেন। তিনি মূলত শহরের বিভিন্ন এটিএম, ব্যাঙ্ক ফেরত লোকজনই তাঁর লক্ষ্য। ব্যাঙ্ক কিংবা এটিএম থেকে টাকা তুলে ফেরার পথেই ঝাঁপিয়ে পড়তেন তিনি। এমনই এক দিন বাড়ি থেকে কিছুটা দূরের এক এটিএমের বাইরে ওত পেতে দাঁড়িয়ে ছিলেন তিনি। এটিএমের ভিতরে সেই মুহূর্তে একজন তরুণ টাকা তুলছিলেন। কাচের দরজার আড়াল থেকে সেদিকেই নজর রাখছিলেন তিনি। তাছাড়া ওই তরুণের মাথায় টুপি পরা থাকায়, পিছন থেকে চেনা সম্ভব ছিল না।

Advertisement

টাকা তোলার পর তা পকেটে রাখার সময় এটিএমের বাইরে হুড তোলা পোশাক আর মুখোশ পরা একজনকে দাঁড়িয়ে থাকতে দেখেছিলেন ওই তরুণ। কিন্তু অন্ধকার হয়ে যাওয়ায় ভাল করে লক্ষ করেননি। কাজ মিটিয়ে এটিএম থেকে বেরোনোর পরেই কানের পাশে ছুরির আঘাত দিয়ে আঘাত করে। ওই তরুণ যন্ত্রণায় আর্তনাদ করে ওঠেন। গলার স্বর শুনেই ছেলেকে চিনতে পারেন তিনি। টাকা নিয়ে পালিয়ে না গিয়ে তিনি সঙ্গে সঙ্গে ফিরে আসেন। টর্চের আলো ফেলতেই ছেলেকে আঁতকে ওঠেন। হাসপাতালে নিয়ে যান ছেলেকে। বাড়ির কেউ তাঁর এই পেশার কথা জানত না। জানার পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement