Office Leave

কাজের চাপে সময় পাচ্ছিলেন না, ওয়েব সিরিজ দেখবেন বলে ছুটির আবেদন কর্পোরেট সংস্থার কর্মীর

সারা সপ্তাহ কাজের চাপে আলাদা করে সময় বার করতে পারছিলেন না। তাই প্রিয় ওয়েব সিরিজ় দেখবেন বলে সংস্থার কাছে ছুটি চাইলেন এক কর্মী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৩:৪০
সারা সপ্তাহ কাজের চাপে নিজের জন্য আলাদা করে সময় বার করতে পারছিলেন না অভিষেক।

সারা সপ্তাহ কাজের চাপে নিজের জন্য আলাদা করে সময় বার করতে পারছিলেন না অভিষেক। ছবি: সংগৃহীত

শরীর খারাপ কিংবা ব্যক্তিগত কোনও সমস্যা নয়— ওয়েব সিরিজ দেখবেন বলে ছুটির আবেদন জানিয়েছেন কর্পোরেট সংস্থার এক কর্মী। অভিষেক কুমার নামে ওই ব্যক্তি সম্প্রতি তাঁর মেলের একটি স্ক্রিনশট নিজের টুইটারের পাতায় ভাগ করে নিয়েছেন। ছবির উপরে তিনি লিখেছেন, ‘‘শুধু শরীর খারাপ হলেই যে ছুটি নেওয়া যায়, তার কোনও মানে নেই। আপনি চাইলে নিজেকে সময় দিতেও ছুটি নিতে পারেন।’’

সারা সপ্তাহ কাজের চাপে নিজের জন্য আলাদা করে সময় বার করতে পারছিলেন না অভিষেক। অফিস থেকে যখন বাড়ি ফিরতেন, তখন শরীরে শুধু ক্লান্তি। চোখে ঘুম জড়িয়ে আসত। সিনেমা, ওয়েব সিরিজ দেখার ইচ্ছা থাকলেও শরীর সঙ্গ দিত না। টিভিএফ-এর নতুন ওয়েব সিরিজ ‘পিচার্স ২’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। এই সিরিজটি অভিষেকের অত্যন্ত পছন্দের। সিরিজটি যে দিন মুক্তি পেয়েছে, সে দিন থেকেই এটি দেখবেন বলে ভেবেছিলেন তিনি। কিন্তু কাজের চাপে তা হয়ে উঠছিল না। সে জন্য কাজেও ঠিক করে মন বসাতে পারছিলেন না অভিষেক। সপ্তাহান্তের জন্য অপেক্ষা করে থাকতে পারছিলেন না। সেই কারণেই তিনি ঠিক করেন, এক দিনের জন্য ছুটি নেবেন। সেই মতো ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মেল করে ছুটির আবেদন জানান।

Advertisement

অভিষেকের ছুটির আবেদনের মেলের স্ক্রিনশট প্রকাশ্যে আসার পর থেকেই কয়েক মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটি। অনেকেই ছবির নীচে অভিষেকের এই সাহসকে কুর্নিশ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement