Bizarre Incident

আধসেদ্ধ বিরিয়ানি! অভিযোগ জানাতেই রেস্তরাঁ কর্মীদের হাতে মার খেতে হল শিশু-সহ কয়েকজনকে

বিরিয়ানির মান নিয়ে প্রশ্ন তুলেছিল এক পরিবার। সেই ‘অপরাধে’ রেস্তরাঁ কর্মীদের হাতে মার খেতে হল তাঁদের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৫:৩২
Hotel staffs attacks family after heated argument about food quality.

বিরিয়ানির বদলে জুটল মার। ছবি: সংগৃহীত।

বিরিয়ানি যে ‘যুদ্ধের’ কারণ হতে পারে, এমন ঘটনা না ঘটলে বোধহয় বোঝা যেত না। বিরিয়ানি খারাপ বলায় রেস্তরাঁ কর্মীদের হাতে মার খেলেন শিশু-সহ একই পরিবারের কয়েকজন সদস্য। বর্ষবরণের রাতেই হায়দরাবাদের একটি রেস্তরাঁয় ঘটেছে এই ঘটনা।

Advertisement

নতুন বছর বিরিয়ানি দিয়ে শুরু করতে চেয়েছিলেন। তাই পরিবারের সকলে মিলে হায়দরাবাদি বিরিয়ানি খেতে গিয়েছিলেন। কিন্তু খাবার মুখে দেওয়ার পরে তাঁদের মনে হয়, বিরিয়ানি ঠিক করে রান্না করা হয়নি। মাংস আর চাল শক্ত ছিল। কাঁচা মশলার গন্ধও বেরোচ্ছিল। রেস্তরাঁ কর্মীদের ডেকে বিষয়টি জানানো হয়। কিন্তু অভিযোগ মানতে চাননি রেস্তরাঁ কর্মীরা।

বিরিয়ানি যে আধসেদ্ধ, সেটা প্রথমেই ভাল ভাবেই বোঝানোর চেষ্টা করেছিলেন পরিবারের কর্তা। কিন্তু রেস্তরাঁ কর্মীরা তা মানতে না চাওয়ায় কথায় কথায় দু’পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়। সেখান থেকে শুরু হয় হাতাহাতি।

রেস্তরাঁর চেয়ার, টেবিল তুলে পরিবারের উপরে চড়াও হন কর্মীরা। হাতাহাতিতে আহত হন এক শিশু এবং মহিলা। কোনও ভাবে সেখান থেকে নিজেদের উদ্ধার করে স্থানীয় থানায় অভিযোগ জানান। অভিযোগ খতিয়ে দেখে এবং সিসিটিভি ফুটেজের উপর নির্ভর করে রেস্তরাঁর দু’জন কর্মীকে আটক করা হয়েছে। এর পরেই গোটা ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সর্বত্র।

আরও পড়ুন
Advertisement