Uorfi Javed

এ কোন উরফি! নীল চুল, গোলাপি চশমায় নাচে মত্ত অভিনেত্রী, পোশাকে নেই কোনও রাখঢাক

প্রতি সপ্তাহে নিত্য নতুন পোশাকে ডিজ়াইনে চমকে দেন সকলকে। ফের উরফির নয়া লুকে হইচই পড়ে গেল সমাজমাধ্যমে। কেমন সেজেছেন তিনি?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৭:১৫
Uorfi Javed

আড়াল করেও হল না লাভ!

পোশাক ও বিতর্কের ককটেল হলেন উরফি জাভেদ। তাঁর ছকভাঙা সাজপোশাকের জন্য তিনি নিয়মিত থাকেন খবরের শিরোনামে। কেউ কেউ তাঁর ফ্যাশন নিয়ে কটাক্ষ করেন। অনেকেই আবার তাঁর এই পোশাকের তারিফও করেছেন। এক সময়ে নিজের তৈরি পোশাক পরেই শোরগোল ফেলতেন তিনি। এখন দেশের নামীদামি পোশাকশিল্পীদের সঙ্গে জমিয়ে কাজ করছেন। প্রতি সপ্তাহে নিত্যনতুন নকশার পোশাক পরে চমকে দেন সকলকে। ফের উরফির নয়া লুকে হইচই পড়ে গেল সমাজমাধ্যমে।

সম্প্রতি রঙিন সাজে ক্যামেরাবন্দি হলেন উরফি। অভিনেত্রীর পরনে ফ্লোরাল প্রিন্টের টপ আর শর্টস। টপের গা জুড়ে চুমকির নকশা করা। স্তনের ঠিক মধ্যভাগে কাটা অংশ। জাল পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বক্ষযুগল। নীল চুলে, চোখে গোলাপি চশমা পরে ক্যামেরার সামনে মোহময়ী সাজে ধরা দিলেন উরফি। অভিনেত্রীর শরীরী আবেদন নজর কেড়েছে অনুরাগীদের।

Advertisement

অভিনয় করে খুব একটা নজর কাড়তে পারেননি ২৬ বছরের উরফি। তাঁর স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। যা চলছে, সেই ট্রেন্ডে গা ভাসাতে রাজি নন তিনি। নিজেই ট্রেন্ড তৈরি করতে চেয়েছেন। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন তিনি। নিজের বেশির ভাগ পোশাক নাকি নিজেই বানান উরফি। খোলামেলা পোশাক পরার জন্যই পরিচিত উরফি। এখন কোনও বলিউড অভিনেত্রীও খোলমেলা পোশাক পরলে তাঁদের তুলনা করা হয় উরফির সঙ্গে। কেউ করেন নিন্দা, কেউ আবার করেন প্রশংসা। তবে বলিপাড়ায় যে এখন চর্চায় থাকেন উরফি, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন
Advertisement