Tamannaah Bhatia

কফিরঙা শাড়ি আর পিঠ খোলা ব্লাউজে মোহময়ী তমান্না, নায়িকার পরনের শাড়িটির দাম জানেন?

সিনেমার প্রচার কিংবা অ্যাওয়ার্ড অনুষ্ঠান— সবেতেই তমান্না নিজের সাজগোজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন। সম্প্রতি কফিরঙা শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন এই অভিনেত্রী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৬:৩০
পশ্চিমি পোশাক থেকে সাবেকি শাড়ি— যেকোনও পোশাকেই লাস্যময়ী তমান্না।

পশ্চিমি পোশাক থেকে সাবেকি শাড়ি— যেকোনও পোশাকেই লাস্যময়ী তমান্না। ছবি: সংগৃহীত

দক্ষিণী ছবির পাশাপাশি বলিপাড়াতেও জনপ্রিয় হয়ে উঠছেন তমান্না ভাটিয়া। ‘বাহুবলী’ মুক্তি পাওয়ার পর থেকেই এই পরিচিতির পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। সমানতালে দুই ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। অভিনয় তো বটেই। সেই সঙ্গে তাঁর সাজপোশাকও আলাদা করে নজর কাড়ে দর্শকের। তাঁর সাজগোজ নিয়ে অনুরাগীদের মধ্যে সম সময়ই চর্চা থাকে তুঙ্গে।

সিনেমার প্রচার কিংবা অ্যাওয়ার্ড অনুষ্ঠান— সবেতেই তমান্না নিজের সাজগোজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে থাকেন। চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে সাদা-কালো বল গাউনে ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। সেই পোশাকে একাধিক ফটোশুটও করেছেন তিনি। সে সব ছবি দেখে মুগ্ধ হয়েছিলেন অভিনেত্রীর ভক্তরা। পশ্চিমি পোশাক থেকে সাবেকি শাড়ি— যে কোনও পোশাকেই লাস্যময়ী তমান্না। সম্প্রতি কফিরঙা শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন এই অভিনেত্রী।

Advertisement

জর্জেটের শাড়ি জুড়ে এমব্রয়ডারি নকশা করা। সেই সঙ্গে ছোট ছোট কাচের আয়না বসানো। শাড়ির সঙ্গে রং মিলিয়ে হাতকাটা ব্লাউজ। খোলা চুলে তমান্নার সৌন্দর্য মন কেড়েছে অনুরাগীদের। গলা জুড়ে রঙিন পাথরখচিত সুদৃশ্য হার। একঢাল চুলে ঢেকে গিয়েছে কান। রূপটানেও রয়েছে স্নিগ্ধতার ছোঁয়া। দু’চোখে কাজলের ঘন রেখা। দু’গালে লালচে আভা। ঠোঁটে হালকা গোলাপি রং। এমন সাজে তমান্নাকে সচরাচর দেখা যায় না। এই সাজে তমান্নার ছবি চোখ জুড়িয়ে দেয় অনুরাগীদের। অভিনেত্রীর পরনের শাড়িটিও অনেকেরই পছন্দ হয়েছে। নায়িকার শাড়িটির দাম নিয়ে চর্চা শুরু হয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই তথ্যও। তমান্নার কফিরঙা শাড়িটির দাম প্রায় ১ লক্ষ ১৮ হাজার। শাড়ির দাম শুনে অবশ্য অবাক হয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement