Sonakshi Sinha and Zaheer Iqbal Wedding

টুকটুকে লাল বেনারসি, হাতে আলতা, খোঁপায় মালা, সোনাক্ষীর রিসেপশনের সাজে বাঙালিয়ানার ঝলক

বিয়ের সময় সাদা রঙের চিকনকারি নকশার শাড়িতে সাজলেও, রিসেপশনে একেবারে লাল টুকটুকে বেনারসিতে সাজলেন নববধূ সোনাক্ষী সিন্হা। কেবল শাড়িই নয়, অভিনেত্রীর গোটা সাজে ছিল বাঙালি কনের ঝলক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১২:৪৯
নববধূর বেশে সোনাক্ষী, সঙ্গে স্বামী জ়াহির ইকবাল।

নববধূর বেশে সোনাক্ষী, সঙ্গে স্বামী জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

একেবারে বাঙালি কনের বেশে বিয়ের রিসেপশনে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। বিয়ের সময় সাদা রঙের চিকনকারি নকশার শাড়িতে সাজলেও, রিসেপশনে লাল টুকটুকে বেনারসিতে সাজলেন নববধূ।

Advertisement

পরনে কাতান বেনারসি, মাথাভর্তি সিঁদুর, হাতে মেহন্দির বদলে আলতা, খোঁপায় সাদা ফুলের মালা, বড় লাল টিপ— সোনাক্ষীর সাজে ধরা পড়ল ‘বাঙালি টাচ’। নায়িকার সাজে খুব বেশি জাঁকজমক ছিল না। টানা কাজল, ন্যুড শেডের লিপস্টিক, ছিমছাম গয়নাতেই একেবারে বাঙালি বধূর ঝলক মিলল সোনাক্ষীর রিসেপশনের সাজে।

সোনাক্ষীর বেনারসি শাড়িটিও খুব বেশি জমকালো ছিল না। শাড়ির বর্ডারে ছিল সোনালি রঙের পেটা জরির কারুকাজ, আর শাড়ি জুড়ে ছিল ছোট ছোট গোল চাঁদ-তারার নকশা করা সোনালি বুটি। শাড়ির সঙ্গে তিনি কনট্রাস্ট করে সবুজ রঙের গয়না পরেছিলেন। রিসেপশনে ছবিশিকারিদের সামনে ছবি তোলা থেকে হনি সিংহের গানের তালে নেচে ওঠা— সোনাক্ষী ধরা দিয়েছেন চেনা মেজাজেই।

সোনাক্ষীর সাজে অনুষ্কার ছোঁয়া।

সোনাক্ষীর সাজে অনুষ্কার ছোঁয়া। ছবি: সংগৃহীত।

তবে সোনাক্ষীর রিসেপশনের সাজ দেখে অনেকেই মন্তব্য করেছেন যে, তিনি অনুষ্কা শর্মার রিসেপশনের সাজ পুরোটাই নকল করেছেন। বছর সাতেক আগে অনুষ্কা তাঁর বিয়ের রিসেপশনেও লাল টুকটুকে বেনারসিতে সেজেছিলেন। খোঁপায় ফুলের মালা, মোটা করে সিঁদুর। সোনাক্ষীর সাজ যেন হুবহু অনুষ্কার মতোই। আলাদা বলতে শুধু হাতের আলতাটুকুই। শুধু অনুষ্কাই নন, বিয়ের অনুষ্ঠানে লাল বেনারসিতে সেজেছিলেন অভিনেতা রাজকুমার রাওয়ের স্ত্রী পত্রলেখা পালও। এ ছাড়া অভিনেত্রী দিয়া মির্জ়াকেও দেখা গিয়েছিল লাল বেনারসিতে সাত পাক ঘুরতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement