Gigi Hadid

বিদেশেও কম নয় অম্বানীদের দাপট! হলি-তারকাদের শাড়ি পরতে বাধ্য করলেন মুকেশ-নীতারা?

অম্বানীদের অনুষ্ঠানে হাজির ছিলেন হলিউডের দম্পতি টম হল্যান্ড ও জ়েন়ডেয়া। মঞ্চ আলো করে ছিলেন অভিনেত্রী ও মডেল জিজি হাদিদও। তাঁদের সাজপোশাক নজর কেড়েছে সকলের।

Advertisement
সংবাদ সংস্থা
মু্ম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৮:৫২
কেবল ভারতীয় শিল্পীরাই নন, অম্বানীদের বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে ভারতে আসেন হলিউডের তারকারাও।

কেবল ভারতীয় শিল্পীরাই নন, অম্বানীদের বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে ভারতে আসেন হলিউডের তারকারাও। ছবি: সংগৃহীত।

‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। তারকাখচিত সেই সন্ধ্যায় উপস্থিত ছিলেন সলমান খান, শাহরুখ খান, সইফ আলি খান, শাহিদ কপূর, রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্টের মতো বহু বলি-তারকা। অম্বানীদের পার্টি উপভোগ করার জন্য বিদেশ থেকে বরকে নিয়ে দেশে পাড়ি দিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়াও। কেবল ভারতীয় শিল্পীরাই নন, অম্বানীদের বিশেষ অনুষ্ঠানে যোগ দিতে ভারতে আসেন হলিউডের তারকারাও।

অনুষ্ঠানে হাজির ছিলেন হলিউডের দম্পতি টম হল্যান্ড ও জ়েনডেয়া। এ ছাড়া অনুষ্ঠানের মঞ্চে আলো করে ছিলেন অভিনেত্রী ও মডেল জিজি হাদিদও।

Advertisement

অনুষ্ঠানে যখন ভারতীয় অভিনেত্রীদের পরনে দেখা গেল পাশ্চিমি মেজাজের পোশাক, তখন ভারতীয় পোশাকে নজর কাড়লেন বিদেশি অভিনেত্রীরা। জ়েনডেয়ার পরনে ছিল নীলরঙা শাড়ি। শাড়ি জুড়ে চুমকির কারুকাজ। শা়ড়ির পাড়ে ফুলেল নকশা করা। খোলামেলা ব্লাউজ়ে বক্ষভাঁজ স্পষ্ট। মাথায় খোঁপা, কানে হিরের দুল আর ন্যুড মেকআপেই জ়েনডেয়ার সাজ নজর কাড়ে সকলের।

জ়েনডেয়ার পরনে ছিল নীলরঙা শাড়ি।

জ়েনডেয়ার পরনে ছিল নীলরঙা শাড়ি। ছবি: সংগৃহীত।

মডেল জিজি হাদিদের পরনেও ছিল শা়ড়ি। সে আবার দক্ষিণি মেজাজের যেন। সাদা। সঙ্গে সোনালি পাড়। সঙ্গে জ্যাকেটের মতো দেখতে সোনালি ব্লাউজ়। মাঝখান থেকে শিঁথি করে টানা খোপা, কানে কুন্দনের দুল আর হাতে এক গোছা বালা! অম্বানীদের পার্টিতে জিজির এমন ভারতীয় বেশ দেখে হইচই পড়ে যায় ফ্যাশন দুনিয়ায়।

মডেল জিজি হাদিদের পরনেও ছিল শা়ড়ি।

মডেল জিজি হাদিদের পরনেও ছিল শা়ড়ি। ছবি: সংগৃহীত।

নেটাগরিকদের কেউ কেউ মশকরা করে বলছেন, কেবল ভারতই নয়, অম্বানী পরিবারের দাপট যেন বিশ্বজোড়া। তাঁদের দাপটেই নাকি বাধ্য হয়ে দেশি সাজে ধরা দিয়েছেন বিদেশিরা!

আরও পড়ুন
Advertisement