Mia Khalifa

পুরুষাঙ্গ সাজলেন মিয়া খলিফা! অদ্ভুত-দর্শন পোশাকে ঘুরলেন সমুদ্রসৈকতে, তুললেন ছবিও

ইদানীং সমাজমাধ্যমের পাতায় মিয়া প্রতিনিয়ত ভাগ করে নেন নিজের রোজনামচা। সম্প্রতি মিয়ার একটি ছবি দেখে নেটপাড়ায় শুরু হয়েছে তুমুল হইচই।।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৮:১৮
এ কেমন সাজলেন মিয়া?

এ কেমন সাজলেন মিয়া? ছবি: সংগৃহীত।

নীল ছবিতে মাত্র তিন মাস অভিনয় করেছেন। তবে ওই ক’মাসেই যাবতীয় খ্যাতি বা কুখ্যাতি লুটে নিয়েছেন মিয়া খলিফা। বছর সাতেক আগে নীল ছবির দুনিয়াকে বিদায় জানালেও, আজও তার রেশ কাটেনি। সমাজমাধ্যমে এখনও তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি আজকাল কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি? মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

ইদানীং সমাজমাধ্যমের পাতায় মিয়া প্রতিনিয়ত ভাগ করে নেন নিজের রোজনামচা। কোথায় ঘুরতে যাচ্ছেন, কী পরেছেন— সবই জানান অনুরাগীদের। সম্প্রতি মিয়া ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন একটি ছবি, যা দেখে হইচই শুরু হয়েছে নেটপাড়ায়। ছবিতে দেখা যাচ্ছে ঠিক পুরুষাঙ্গের মতো দেখতে পোশাক পরেছেন মিয়া। মাথা থেকে পা পর্যন্ত ঢাকা তাঁর। মুখে চওড়া হাসি। ছবির ক্যাপশনে মিয়া জানিয়েছেন কোনও এক সংস্থার বাণিজ্যিক প্রচারের জন্যই তাঁর এই অবতার।

Advertisement
অদ্ভুত পোশাকে মিয়া।

অদ্ভুত পোশাকে মিয়া। ছবি: ইনস্টাগ্রাম।

অতীতকে পিছনে ফেলে মিয়া এখন ফ্যাশন দুনিয়ায় বেশ খ্যাতি পেয়েছেন। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা প্রায় তিন কোটি। সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই মিয়া শেয়ার করেন নিজের নানা রকম ছবি। কখনও অভিনব কায়দার পোশাক পরে, কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। মিয়া এই ছবি ভাগ করে নেওয়া মাত্রই সমাজমাধ্যমে হইচই পড়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘‘পুরোনো অবতারে মিয়া!’’ কেউ আবার লিখেছেন, ‘‘শীতকালেও মিয়ার এই সাজ আগুন ধরাচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement